শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

বিরামপুরের গৃহহীনরা পেল শেখ হাসিনার উপহার জমি ও ঘর

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২০ জুন, ২০২১
  • ১৩২ বার পঠিত

বিরামপুর (দিনাজপুর) থেকে মো: আবু সাঈদ,।- ২০ জুন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ভিডিও কনফারেন্সের মাধ্যমে দ্বিতীয় বারের মত ভুমিহীন ও গৃহহীন পরিবার মাঝে গৃহপ্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।বিরামপুরে ১৩ কোটি টাকা ব্যয়ে ৭১৫ আশ্রয়ন প্রকল্পের বাড়ি নির্মাণ সম্পন্ন হয়েছে ।

জনশুন্য বিশাল এ মাঠের পাশে একটি পুকুর পাড়ে সারিবদ্ধ ভাবে লাগানো আছে বন বিভাগের গাছ গাছালি এর মাঝে কবর স্থানও রয়েছে। জন মানব শুন্য এ স্থানে যাতায়াত নেই বললেই চলে। তবে এখন দিন বদলের পালে হাওয়া লেগেছে প্রত্যন্ত গ্রামের এই অজো পাড়া গাঁেয়। নিভৃত পল্লীর বিশাল মাঠের শোভা পাচ্ছে সু-সজ্জিত শতাধিক মন মুগ্ধকর গৃহ । নতুন রঙিন টিন সেটের বাড়িতে ঘরেঘরে বিদ্যুৎ সরবারহ করা হয়েছে। এভাবে একটি মাঠকে শহর বানানো যায় তার প্রমাণ বিরামপুর উপজেলার ৫ নং বিনাইল ইউপির খিয়ার তেঘরিয়া গ্রামের পাশের ধোয়া পুকুর নামক স্থানটি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দিনাজপুর -৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক মহোদয়ের দিক নির্দেশনায় বিরামপুর উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম রাজু, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকার ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার উদ্যোগে তৈরি করা হয়েছে আশ্রয়ন প্রকল্পের গৃহহীনদের জন্য ৭১৫ রঙিন টিনশেডের বাড়ি।এবিষয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম রাজু বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনা ভুমিহীন ও গৃহহীন পরিবার মাঝে গৃহপ্রদান বাংলার ইতিহাসে উন্নয়নের এক মাইল ফলক। তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দিনাজপুর -৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক মহোদয়ের দিক নির্দেশনায় প্রধান মন্ত্রী শেখ হাসিনার ভুমিহীন ও গৃহহীন পরিবার মাঝে ঘর উপহারে ঘর গুলো ভুমিহীন ও গৃহহীন মাঝে দলিলপত্র সহ বিতরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com