রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন

বীরগঞ্জে নির্বাচনের ফলাফল পেয়েই সংখ্যালঘুর উপর নির্যাতন গ্রেফতার ২

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১১০ বার পঠিত

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি।- দিনাজপুরের বীরগঞ্জে ৬নং নিজপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদ্য নির্বাচিত ইউপি সদস্য মোঃ আজমল হক (৪৫) ও তার দল নিয়ে নির্বাচনি এলাকার নখাপাড়া গ্রামের সংখ্যালঘুর উপর নির্যাতন ও তার দলবল নিয়ে হামলা চালায়। ০১শে ফেব্রুয়ারী মঙ্গলবার সকাল ৮ টায় নখাপাড়া গ্রামের মৃত ভোটরা বর্মন এর ছেলে খগেশ্বর রায় (৫৬), তার স্ত্রী ছায়া রায় (৫১) ও তার ছোট ভাই বাবুল রায় (৫২) তার স্ত্রী রত্না রায় (৪৭) এর উপর হামলা নির্যাতন ও হামলা চালার পাশাপাশি দোকান লুটপাট ও ভাংচুর করে। সদ্য নির্বাচিত ইউপি সদস্য আজমুল হক এর নেতৃত্বে তার দলের নেতাকর্মী ও নির্বাচনের সমর্থনকারীরা।

সরজমিনে গিয়ে দেখা যায়, বীরগঞ্জ থানার এসআই তহিদুল এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স পরিস্থিতিকে নিয়ন্ত্রনে নিয়ে আসার চেষ্টা করেন। এরপর বীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল কাদের, বীরগঞ্জ সহকারি কমিশনার (ভূমি) মোঃ কামাল হোসেন, বীরগঞ্জ থানার অতিরিক্ত অফিসার (সার্কেল) মোঃ আব্দুল ওয়ারেস, বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মতিন প্রধান, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের উপজেলা শাখার সাধারণ সম্পাদক দিপংকর রাহা বাপ্পি, অত্র ইউয়িন এর নবনির্বাচিত চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যান ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিস্থিতিকে নিয়ন্ত্রনে আনার জন্য এলাকাবাসীকে অপরাধীকে আইনের আওতায় আনার পদক্ষেপ গ্রহন করার আশ্বাস দেন । আরও বলেন অপরাধী যেই হোক না কেন খুব তারাতারি অপরাধীকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে।

তাৎক্ষনিক আইনানুগ পদক্ষেপ গ্রহন করার ফলে বীরগঞ্জ থানায় বাদী খগেশ্বর রায় আসামী আজমুল হক, রহিদুল, নবেল, খলিল সহ অজ্ঞাতনামার বিরুদ্ধে বীরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং ১/১৭। থানার মামলা করার ৩ ঘন্টার ব্যবধানে আসামী আজমুল হকের ছেলে রহিদুল ও মুসার ছেলে খলিলকে গ্রেফতার করা হয়। ০২ ফেব্রুয়ারী বীরগঞ্জ থানাধীন হতে দিনাজপুর কারাগারে সোর্পদ করে। সংখ্যালুঘর উপর নির্যাতনের পর থেকেই নিরাপত্তার জন্য বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এলাকাকে ঝুকি মুক্ত রাখায় পুলিশ পাহারার ব্যবস্থা করেন। আসামী আজমুল হক এর পরিবারের সদস্য ও তার সমর্থনকারীরা তার নির্বাচনি প্রতিদ্বন্দী মোঃ ওবাইদুল হক ও তার পরিবার এবং তার কর্মীকে মিথ্যা আইন ও মৃত্যুর হুমকি দেয়। তাই তিনি নিজের ও তার পরিবারের নিরাপত্তায় ভুগছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com