শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের ছাগল বিতরণ  ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন পারুল রায় ও নার্গিস দিনাজপুরে  ইজিবাইক মালিক শ্রমিক চালক সোসাইটির সমাবেশ বিরামপুরে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ তীব্র তাবদাহে  স্বস্তি  মিলছে  কৃষ্ণচুড়ার ছায়া রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট ২১ মে পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন  শুরু হয়ে গেছে  প্রচার প্রচারণা   দিনাজপুরে কুকুরের কামড়ে আঙ্গুল হারালো ব্যাংকের আর্মড গার্ড, আহত ৬ পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার রংপুরে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা 

বীরগঞ্জে মুজিব বর্ষ উপলক্ষে ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ১৩৪ বার পঠিত

ফজিবর রহমান বাবু ।- বীরগঞ্জে মুজিব বর্ষ উপলক্ষে ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা সম্পন্ন হয়েছে।

শনিবার (১১ ডিসেম্বর ২০২১) বিকেলে বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নে কল্যাণী ফ্রেন্ডস ক্লাবের আয়োজনে কল্যাণী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এই চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়।

চূড়ান্ত খেলায় রানীরবন্দর আইডিয়াল ফুটবল ক্লাব ২-৪ গোলে হারিয়ে দিনাজপুর জেএফসি বিজয়ী হয়।

চূড়ান্ত খেলা শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। তিনি বলেন, মাদকের হাতছানি থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই। আর মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে একযোগে কাজ করতে হবে। যেমনে সবাই ঐক্যবদ্ধ হয়ে আমরা যেভাবে জঙ্গিবাদ ও সন্ত্রাস দমন করেছি, একইভাবে মাদকের বিরুদ্ধেও সবাইকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলা করতে হবে। খেলাধুলা চর্চা শারিরিক ও মানসিক বিকাশ ঘটায়। বীরগঞ্জ উপজেলার ছেলে-মেয়েরা খেলাধুলায় অনেকটাই এগিয়ে রয়েছে। নিয়মিত প্রশিক্ষন ও চর্চার অব্যাহত রাখতে পারলে এই বীরগঞ্জ উপজেলা থেকে জাতীয় দলে যাওয়ার মত খেলোয়াড় সৃষ্টি হবে।

সভাপতিত্ব করেন নিজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান এম এ খালেক সরকার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন, কল্যাণী ফ্রেন্ডস ক্লাবের সভাপতি মো. শাহিনুর ইসলাম, সদস্য সচিব শাহবুদ্দিন।

বক্তব্য শেষে খেলায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার প্রদান করেন প্রধান অতিথি সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। ট্রফি বিতরণ শেষে উভয় দলের সাথে গ্রুপ ছবিতে অংশনেন এমপি গোপালসহ অন্যান্য অতিথিবৃন্দ।

এদিকে কাহারোল উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন এর আয়োজনে ইকো সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) বাস্তবায়নে করোনাভাইরাস সংক্রমণ রোধে পরিবার ভিত্তিক স্বাস্থ্যবিধি চর্চার হাত ধোয়ার উপকরণ বিতরণ ও কাহারোল উপজেলার তাড়গাঁও ইউনিয়নে খালপাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ২২টি বসত বাড়ি পরিদর্শন শেষে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণ করেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। সেই সাথে দ্রুত সময়ের মধ্যে তাদের পূর্নাঙ্গ পুনর্বাসনের জন্য সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও আশ্বাস প্রদান করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com