বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির স্মরণসভা দিনাজপুর   উপজেলা অটোরিক্সা ও ভ্যানচালক শ্রমিক ইউনিয়নের   মে দিবস পালন জেলা প্রশাসন ও আঞ্চলিক শ্রম দপ্তর দিনাজপুর এর আয়োজনে মহান মে দিবস পালিত বড়পুকুরিয়া কয়লা খনি শ্রমিক কর্মচারী ইউনিয়নের মহান মে দিবস উদযাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বৃষ্টির জন্য ইস্তেসখার নামাজ অনুষ্ঠিত পার্বতীপুরে মে দিবস পালিত ঘোড়াঘাটের বিএনপি নেতা হযরত আলী মন্ডল আর নেই  পীরগঞ্জে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচীর চাউল কালোবাজারে উদ্ধার ৬২ বস্তা খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তন করাই আওয়ামী লীগের একমাত্র লক্ষ্য- প্রধানমন্ত্রী ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবীতে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ আরও দানা বাঁধছে

মাদকমুক্ত সমাজ গড়াই বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের মুখ্য উদ্দেশ্য

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ৬৮ বার পঠিত

ফজিবর রহমান বাবু।- দিনাজপুরের কাহারোলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩০ আগস্ট ২০২৩) বিকালে কাহারোল উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুননেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট উপজেলা পর্যায়ে ফাইনাল খেলা ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। এসময় তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একজন ক্রীড়া প্রেমি মানুষ ছিলেন। ক্রীড়া ক্ষেত্রে বঙ্গবন্ধুর অবদান ছিল অপরিসীম। আর বঙ্গবন্ধুকে অনুপ্রেরণা ও উৎসাহ জুগিয়েছেন তার সহধর্মীনি পরম ধর্য্যশীল ও প্রজ্ঞাবান মহিয়শি নারী বেগম ফজিলাতুনেছা মুজিব। বর্তমানে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্রীড়া ক্ষেত্রে আমরা ইতিমধ্যে ব্যাপক সফলতা অর্জন করছি। বঙ্গবন্ধু ও বঙ্গমাতার নামে ফুটবল টুর্নামেন্টের নামকরণে ব্যাপক তাৎপর্য রয়েছে। যা আগামী প্রজন্মের খেলোয়াড়দের উপলব্ধি করতে হবে। তাই বঙ্গবন্ধুর আদর্শে, মুক্তিযুদ্ধের চেতনায় একটি সুস্থ সুন্দর, মাদকমুক্ত খেলোয়াড় তৈরি করাই এই টুর্নামেন্টের মুখ্য উদ্দেশ্য। উপজেলা নির্বাহী অফিসার মো. আমিনুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাঈদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, সাধারন সম্পাদক আব্দুল লতিফ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার, জেলা পরিষদের সদস্য আরমান হোসেন।
স্বাগত বক্তব্য রাখেন কাহারোল উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. ইবনে মাসুদ রানা।
এসময় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, খেলোয়ারসহ বিভিন্ন শ্রেনী পেশার ফুটবল প্রেমি দর্শক উপস্থিত ছিলেন।
ফাইনাল খেলায় রকুনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় বালকদল ও রকুনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় বালিকাদল বিজয়ী হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com