মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন

মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দিনাজপুর সদর

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ১৩৮ বার পঠিত

দিনাজপুর প্রতিনিধি।-  দিনাজপুরে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়েছে দিনাজপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থা। রানার আপ দিনাজপুর অশ্রু মাদকাশক্ত নিরাময় কেন্দ্র।

২ অক্টোবর শনিবার দিনাজপুর জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দিনাজপুরের আয়োজনে দিনাজপুর গোড়-এ শহীদ ময়দানে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা শেষে বিজয়ী ও বিজিতের মধ্যে পুরস্কার বিতরন করেন প্রধান অতিথি দিনাজপুর সিনিয়র জেলা ও দায়রা জজ আজিজ আহমদ ভূঞা।

দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর সভাপতিত্বে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দিনাজপুরের সহকারী পরিচালক মোঃ রাজিউর রহমানের সঞ্চালনে বক্তব্য রাখেন দিনাজপুর পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রংপুর বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মোঃ মাসুদ হোসেন প্রমুখ।

অপরদিকে একই দিন এর আগে জেলা প্রশাসক একাদশ বনাম জেলা ও দায়রা জজ একাদশ একাদশ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। ১-১ গোলে দুই দুল ড্র হওয়া উভয় দলকে চ্যাম্পিয়ন ঘোষনা করা হয়। টুর্নামেন্টের ধারা ভাষ্যকার ছিলেন মোঃ রফিক।

উল্লেখ যে, ১ অক্টোবর বিকেল ৩টায় দিনাজপুরে মাদকবিরোধী ফুটবল টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এই টুর্নামেন্টে অশ্রু মাদকাসক্ত নিরাময় কেন্দ্র, চিরিরবন্দর উপজেলা, সদর উপজেলা ক্রীড়া সংস্থা ও পার্বতীপুর উপজেলা ক্রীড়া সংস্থার মোট ৪টি দল অংশ গ্রহণ করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com