শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ইনার হুইল ক্লাব অব দিনাজপুর অফিস পরিদর্শনে সংস্থার ডিস্ট্রিক্ট চেয়ারম্যান ও সেক্রেটারি সিঙ্গাপুরে প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্টের বিনিয়োগ রোডশো কে হচ্ছেন পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের নতুন উদ্যোগ আচারণবিধি লংঙ্ঘণ করায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর জরিমানা  পলাশবাড়ীতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ফুলবাড়ী উপজেলার খাদ্য গুদামে ইরি-বোরো ধান সংগ্রহের শুভ উদ্বোধন হোপ ইন্টারন্যাশনাল স্কুলের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা  মধুমাস জ্যৈষ্ঠের আগমন পলাশবাড়ীতে বিক্রী হচ্ছে পাকা আম জাতীয় ভাবে “স্বপ্নজয়ী মা” নির্বাচিত হলেন জামালপুরের

মুক্তিযোদ্ধাদের বাড়িতে গিয়ে রংপুর ডিসির শুভেচ্ছা 

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ১৮০ বার পঠিত

রংপুর প্রতিনিধি।- রংপুরে মহান বিজয় দিবসে ২০৩ জন বীর মুক্তিযোদ্ধার বাড়ি বাড়ি গিয়ে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে জেলা প্রশাসন। করোনাকালীন সময়ে বীর মুক্তিযোদ্ধাদের সুরক্ষার কথা বিবেচনায় রংপুরের ডিসি এ ধরণের উদ্যোগ নেন।

বুধবার (১৬ ডিসেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত মুক্তিযোদ্ধাদের বাড়িতে গিয়ে রংপুর জেলা প্রশাসকের পক্ষে শুভেচ্ছা ও শ্রদ্ধার ফুল তুলে দেন জেলা প্রশাসনের কর্মকর্তাগণ। এতে সহযোগিতা করেছে স্কাউটস সদস্যরা।

করোনা ভাইরাসের বিস্তার রোধে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি অনুসরণ করে মুক্তিযোদ্ধাদের বাড়ি বাড়ি গিয়ে শুভেচ্ছা বিনিময় করায় কৃতজ্ঞতা প্রকাশ করেন বীর সন্তানেরা। তাদের আনন্দ উচ্ছাসে উদ্বেলিত হয়ে উঠেন জেলা প্রশাসনের কর্মকর্তারাও। এসময় তারা বীর মুক্তিযোদ্ধাদের সার্বিক অবস্থার খোঁজ খবর নেন।

ফুলেল শুভেচ্ছা সিক্ত রংপুর নগরীর মুন্সিপাড়া এলাকার বাসিন্দা ভাসা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আফজাল বলেন, প্রত্যেক বছর বিজয় দিবসে স্টেডিয়ামে কুচকাওয়াজ অনুষ্ঠানে যাই। সেখানে আমাদেরকে সংবর্ধিত করা হতো। কিন্তু এবছর করোনার কারণে তা হচ্ছে না। জেলা প্রশাসন আমার বাসায় এসে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে সম্মানিত করেছে। আমি তাদের প্রতি কৃতজ্ঞ। এই উদ্যোগ খুবই ভালো এবং সময় উপযোগি।

এব্যাপারে রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আরাফাত রহমান জানান, করোনা পরিস্থিতির কারণে এবার মহান বিজয় দিবসে একসঙ্গে মুক্তিযোদ্ধাদের সংবর্ধিত কোনো আয়োজন নেই। আমরা তাদের সুরক্ষার কথা ভেবেই বাড়ি বাড়ি গিয়ে কুশল বিনিময় ও শুভেচ্ছা জানানোর উদ্যোগ বাস্তবায়ন করেছি। ২০৩ জন বীর মুক্তিযোদ্ধার সাথে দেখা করার পাশাপাশি তাদের কাছ থেকে মুক্তিযুদ্ধের বিভিন্ন স্মৃতিচারণ শুনতে পেরে জেলা প্রশাসনও গর্বিত।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com