রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

রংপুরের আ.লীগ নেতা আমিন সরকারের দাফন সম্পন্ন

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ১৩৪ বার পঠিত

হারুন উর রশিদ।- রংপুর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আমিন সরকার আর নেই। তিনি ২৩ জুলাই/২২খ্রি: শনিবার সকাল পৌনে ১০ টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী ১ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন।
শনিবার বিকেল ৪টায় নগরীর বেতপট্রিস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে তাঁর মরদেহ আনা হয়। এর আগে থেকেই তাকে শেষ শ্রদ্ধা জানাতে ভিড় জমান দলীয় নেতাকর্মীরা। পরে আমিন সরকারের কফিনে আওয়ামী লীগ, ছাত্রলীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ,মহিলা আওয়ামী লীগ, শ্রমিকলীগ, কৃষক লীগের নেতাকর্মীদের এবং বিভিন্ন পেশাজীবী সংগঠনের কর্মীরা ফুলেল শ্রদ্ধা জানান।
এসময় উপস্থিত ছিলেন রংপুর -২ আসনের সংসদ সদস্য আবুল কালাম মো: আহসানুল হক চৌধুরী ডিউক, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও সাবেক এমপি এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দীন আহমেদ, যুগ্ম সাধারন সম্পাদক মোতাহার হোসেন মওলা, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, সাধারন সম্পাদক তুষার কান্তি মন্ডল প্রমুখ। এদিকে অসুস্থতার কারণে ঢাকায় অবস্থান করায় উপস্থিত হতে পারেননি জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. রেজাউল করিম রাজু। তবে এক শোক বার্তায় তিনি বলেন, আমিন সরকার দলের জন্য নিবেদিত ছিলেন সব সময়। তার অকাল মৃত্যুতে জেলা আওয়ামী লীগ পরিবার গভীর ভাবে শোকাহত এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই।
অন্যদিকে জানাযার পূর্বে স্মৃতি চারণে নেতাকর্মীরা বলেন, আমিন সরকার আমাদের পার্টির জন্য একটা অ্যাসেট ছিলেন। তার মৃত্যুতে আমরা একটা অ্যাসেট হারালাম। তার কমিটমেন্ট, তার মতো ডেডিকেটেড নেতা এই পার্টিতে দুষ্কর।
পরে শ্রদ্ধা নিবেদন শেষে জেলা আওয়ামী লীগ কার্যলয় প্রাঙ্গনে তার প্রথম জানাযা অনুষ্ঠিত হয়।   বাদ মাগরিব নগরীর সাতগাড়া জামে মসজিদে দ্বিতীয় জানাযা শেষে মুন্সীপাড়া কবর স্থানে তাকে সমাধিত করা হয়।
জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আমিন সরকারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরাসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাস্কৃতিক সংগঠন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com