শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

রংপুরে দেড় কোটি টাকা মুল্যের ১৫টি সোনার বার উদ্ধার গ্রেফতার -১

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ৬৩ বার পঠিত

রংপুর  থেকে সোহেল রশিদ ।- রংপুর নগরীর কামারপাড়া এলাকায় অবস্থিত ঢাকা কোচ ষ্টান্ডে নাইট কোচের যাত্রীর কাছ থেকে দেড় কোটি টাকা মুল্যের ১৫টি সোনার বার উদ্ধার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।

বিষয়টি নিশ্চিত করেছেন মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের রংপুর কার্যালয়ের পরিদর্শক আসলাম আলী মন্ডল। গ্রেফতারকৃত আসামীর নাম ফয়সাল মৃধা পিতামৃত আবুল হোসেন বাড়ি ঢাকার মুন্সিগঞ্জ পৌর এলাকার দেওভোগ মৃধাবাড়ি মহল্লায়।

মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সূত্রে জানা গেছে, তাদের কাছে সোর্সের মাধ্যমে খবর আসে ঢাকা থেকে আসা একটি নাইট কোচে বড় ধরনের মাদকের চালান আসছে। এমনি খবরের উপর ভিত্তি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের রংপুর জেলা কার্যালয়ের পরিদর্শক আসলাম আলী মন্ডল এস আই আতাউর রহমান সহ অন্যান্যরা নগরীর কামার পাড়া ঢাকা কোচ ষ্টান্ডে অবস্থান নেয়। সকাল ৮ টার দিকে ঢাকা থেকে শ্যামলী পরিবহন (নম্বর ঢাকা মেট্রো ব ১৫-২৬৩৮) রংপুর নগরীর ঢাকা কোচ ষ্ট্যান্ডে আসলে সেখানে ফয়সাল (৩৮) নামে এক যাত্রীকে বাস থেকে নামিয়ে তার শরীর তল্লাশী করা হলে তার কোমড়ের বেল্টের সাথে বিশেষ ভাবে রাখা ১৫টি সোনার বার উদ্ধার করা হয়। যার আনুমানিক মুল্য দেড় কোটি টাকা। এ ঘটনায় সোনার বার সহ আসামী ফয়সালকে গ্রেফতার করা হয়।
এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর রংপুর জেলা কার্যালয়ের পরিদর্শক আসলাম আলী মন্ডল জানান, আসামী ফয়সাল একজন আর্ন্তজাতিক সোনা চোরাচালানীদের সদস্য সে রংপুরে কোন ব্যবসায়ীর কাছে সোনা বিক্রি করার উদ্দেশ্যে নিয়ে আসছিলো বলে তাদের ধারনা। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com