শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

রংপুরে মামলার তদন্ত করতে গিয়ে ধরা খেলেন ভুয়া এএসআই: অতঃপর গণধোলাই

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৯৫ বার পঠিত

রংপুর প্রতিনিধি।- রংপুর নগরীর হারাগাছ মেট্রোপলিটন এলাকায় মামলার তদন্ত করতে গিয়ে স্থানীয় জনতার হাতে আটক হয়েছেন মামুন মিয়া (১৯) নামে এক ভুয়া এএসআই। পরে গণধোলাই দিয়ে ওই যুবককে পুলিশে সোপর্দ করা হয়েছে। আটক মামুন মিয়া কাউনিয়া উপজেলার সারাই উদয় নারায়ণ মাছহাড়ি গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে।

সোমবার দুপুরে হারাগাছ মেট্রোপলিটন থানার বাহারকাছনা বাংগীটারী গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

বিষয়টি নিশ্চিত করে হারাগাছ মেট্রোপলিটন পুলিশের এসআই আবু সায়েম জানান, গত শুক্রবার রংপুর মহানগরীর ৯ নম্বর ওয়ার্ডের বধুকমলা গ্রামে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। মারামারির ঘটনায় ওই গ্রামের এক নারী হারাগাছ থানায় অভিযোগ দায়ের করেন। সোমবার দুপুর দেড়টার দিকে ওই অভিযোগের একটি ফটোকপি নিয়ে তদন্তে যান মামুন মিয়া। সেখানে তিনি নিজেকে পুলিশের এএসআই পরিচয় দেন। কিন্তু তার কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয় লোকজন তাকে আটক করেন। পরে পুলিশের প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে ব্যর্থ হলে বিক্ষুব্ধ জনতা তাকে গণধোলাই দিয়ে গাছে সাথে বেঁধে রেখেছিল। পরে খবর পেয়ে হারাগাছ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মামুন মিয়াকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে মামুন পুলিশের হেফাজতে রয়েছেন।

এব্যপাারে হারাগাছ মেট্রোপলিন থানার ওসি শওকত আলী জানান, আটক মামুনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখান থেকে আনার পর তদন্ত করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com