রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

       রংপুরে সুজনে’র বিভাগীয় মতবিনিময় পরিকল্পনা সভা  অনুষ্ঠিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ৫ মে, ২০২৪
  • ২১ বার পঠিত

বজ্রকথা প্রতিবেদক।– ৪ এপ্রিল /২৪ খ্রি: শনিবার সকাল ১০ ঘটিকার সময় রংপুর সুজন- সুশাসনের জন্য নাগরিক এর আয়োজনে বিভাগীয় মতবিনিময় পরিকল্পনা সভা  অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন, সুজন কেন্দ্রীয় কমিটির সম্পাদক, বিশিষ্ঠ লেখক, গবেষক ড. বদিউল আলম মজুমদার।

আরডিআরএস হলে অনুষ্ঠিত বিভাগীয় মতবিনিময় ও পরিকল্পনা সভায় সভাপতিত্ব করেন, সুজনের রংপুর বিভাগীয় কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন।

সুজন এর  কেন্দ্রীয় কমিটির সমন্বয়কারী দিলীপ কুমার সরকারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, সুজন রংপুর মহানগর শাখার সভাপতি অধ্যক্ষ খন্দকার ফকরুল আনাম, সুজন সুশাসনের নাগরিক কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি খন্দকার খায়রুল আলম, দিনাজপুর জেলা শাখার সভাপতি বেলাল উদ্দিন শিকদার, পঞ্চগড় জেলা শাখার সভাপতি ফজলে নুর বাচ্চু, লালমনিরহাট জেলা শাখার সভাপতি অধ্যাপক আমিরুল হায়দার আহমেদ মুকুল, গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক প্রদীপ চক্রবর্তী, নীলফামারী জেলা শাখার সম্পাদক আনোয়ারুল আলম, রংপুর বিভাগীয় শাখার সমনয়কারী রাজেস দে রাজু সহ প্রায় ২০০ সুজন।

সভায়  ড. বদিউল আলম মজুমদার বলেছেন, মুক্তিযুদ্ধের সময় বঙ্গবন্ধু নির্দেশ দিয়েছিলেন তোমাদের যার যা কিছু তাই নিয়ে ঝাঁপিয়ে পড়ো। তিনি চেয়েছিলেন দেশটা সোনার বাংলা হোক। কিন্তু নাগরিকের নিস্ক্রিয়তার কারণে দেশ ও জাতি বিপর্যের দিকে যাচ্ছে। দুর্নীতি ও দুর্বৃত্তায়ন রোধে প্রয়োজন সব রাজনৈতিক দলের ঐকমত্য। বাংলাদেশের রাজনীতি ও নির্বাচনী প্রক্রিয়াকে শক্তিশালী ও জবাবদিহিমূলক করার জন্য আমাদের এগিয়ে আসতে হবে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com