সোমবার, ১৩ মে ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

রংপুর জাতীয় পার্টির ৩৬ প্রতিষ্ঠা বার্ষিকী ব্যাপক শোডাউন

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ১৩২ বার পঠিত

রংপুর থেকে সোহেল রশিদ।- জাতীয় পার্টির দূর্গখ্যাত রংপুরে দল অনেক শক্তিশালী হয়েছে। আগামী সিটি কর্পোরেশন, জাতীয় সংসদ নির্বাচনসহ সকল স্থানীয় সরকার নির্বাচনে জাতীয় পার্টি প্রতিদ্ব›িদ্বতা করবে। মানুষ পল্লীবন্ধু এরশাদ, জাতীয় পার্টি ও লাঙ্গল প্রতীকের প্রতি ভালোবাসা দেখিয়েছে চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে। জাতীয় পার্টির প্রার্থীরা মানুষের মন জয় করে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে অধিষ্ঠিত হয়েছে। তাই আগামীতে যে কোন নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীকে জয়লাভ করাতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এসময় নেতাকর্মীরা দলের প্রয়াত প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের রুহের মাগফেরাত কামনা করেন।
১ জানুয়ারী /২২ খ্রি: শনিবার রংপুর নগরীর সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মহানগর ও জেলা কমিটি আয়োজিত বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে বিশাল সমাবেশে বক্তারা এসব কথা বলেন।
জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর জেলার সভাপতি ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি। বক্তব্য রাখেন, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসির , জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় কমিটির সদস্য ও রংপুর মহানগর কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক লোকমান হোসেন,
জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও মহানগর কমিটির সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, পীরগাছা উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহ মাহবুবার রহমান, কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য এ্যাড. মোকাম্মেল হোসেন চৌধুরী, ছাত্রসমাজ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আল মামুন, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক শামীম সিদ্দিকী, জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক মমিনুল ইসলাম রিপন, পীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক নুর আলম যাদু, রংপুর সদর উপজেলা কমিটির সভাপতি ভাইস চেয়ারম্যান কাজলী বেগম, সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন,গঙ্গাচড়া উপজেলা কমিটির সভাপতি নুর আলম, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, মিঠাপুকুর উপজেলা কমিটির আহবায়ক মিলন চৌধুরী, কাউনিয়া উপজেলা কমিটির সভাপতি আজিজুর রহমান মাস্টার, পীরগাছা উপজেলার সাধারণ সম্পাদক আব্দুর রশীদ, রংপুর জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, মহানগর যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকির, সাধারণ সম্পাদক আলাল উদ্দিন কাদেরী শান্তি,মহানগর স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক ফারুক হোসেন মন্ডল, জেলা ছাত্রসমাজের আহবায়ক আরিফুল ইসলাম, মহানগর ছাত্রসমাজের সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, জেলা শ্রমিক পার্টির সভাপতি তোফাজ্জল হোসেন তোফা, মহানগর শ্রমিক পার্টির আহবায়ক ইউসুফ আহমেদ, কারমাইকেল কলেজ ছাত্রসমাজের আহবায়ক কামরান হোসেন প্রমুখ। এছাড়াও রংপুর মহানগর ও জেলা জাতীয় পার্টি এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন স্থরেরর নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এতে কয়েক হাজার নারী নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এর আগে শনিবার সকাল নগরীর বিভিন্ন ওয়ার্ড-থানার নেতাকর্মীরা সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয়ে ও জেলার বিভিন্ন উপজেলা-ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা শাপলা চত্বর এলাকায় খন্ড খন্ড মিছিল নিয়ে জড়ো হয়। পরে বিকেলে নগরীর সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়। লাঙ্গল নিয়ে বাদ্যযন্ত্রের তালে তালে রংপুর জেলার ৮ উপজেলা ও সিটি কর্পোরেশনের ৩৩টি ওয়ার্ড থেকে আসা জাতীয় পার্টির নেতাকর্মীরা একশন একশন জাতীয় পার্টির একশন, আজকের এইদিনে এরশাদ তোমায় মনে পডে, পল্লীবন্ধু এরশাদ জিন্দাবাদ, জিএম কাদের জিন্দাবান্দ, জাতীয় পার্টির শশ্রæরা হুশিয়ার সাবধান ইত্যাদি ¯েøাগানে ¯েøাগানে মুখরিত করে তোলে নগরী প্রধান প্রধান সড়কগুলো। প্রতিষ্ঠা বার্ষিকীর শোভাযাত্রা ও সমাবেশে মহানগর ও জেলার বিভিন্ন এলাকায় নারী-পুরুষসহ বিভিন্ন পর্যায়ে প্রায় বিশ হাজারের বেশী নেতাকর্মী, সমর্থক ও এরশাদ ভক্তরা অংশ নেয়। এর আগে শনিবার প্রথম প্রহরে নগরীর দর্শনাস্থ পল্লী নির্বাসে দলের প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের মাজারে শ্রদ্ধাঞ্জলী নিবেদন শেষে জিয়ারত করেন মহানগর ও জেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com