শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে কুকুরের কামড়ে আঙ্গুল হারালো ব্যাংকের আর্মড গার্ড, আহত ৬ পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার রংপুরে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা  পলাশবাড়ীতে তিনটি চোরাই গরু উদ্ধার গ্রেফতার- ২ ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির স্মরণসভা দিনাজপুর   উপজেলা অটোরিক্সা ও ভ্যানচালক শ্রমিক ইউনিয়নের   মে দিবস পালন জেলা প্রশাসন ও আঞ্চলিক শ্রম দপ্তর দিনাজপুর এর আয়োজনে মহান মে দিবস পালিত বড়পুকুরিয়া কয়লা খনি শ্রমিক কর্মচারী ইউনিয়নের মহান মে দিবস উদযাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বৃষ্টির জন্য ইস্তেসখার নামাজ অনুষ্ঠিত পার্বতীপুরে মে দিবস পালিত

রংপুর জেলা ছাত্রলীগের ইফতার বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৩৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।- বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি হোসাইন সাদ্দামের নির্দেশক্রমে রংপুরে অসহায়, দরিদ্র মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

গতকাল (৩১ মার্চ) রবিবার বাদ আছর নগরীর লালবাগ রেলবস্তি এলাকায় অসহায়, দরিদ্র মানুষের মাঝে ইফতার বিতরণ করেন রংপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রোহান মাহামুদ ।

এ সময় উপস্থিত ছিলেন রংপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক রিজন, ছাত্রলীগ নেতা তানজিদ ফেরদৌস শিহাব , ছাত্রলীগ নেতা সিয়াম আহমেদ, সহ অন্যান্য নেতৃবৃন্দ। এসময় প্রায় ১০০ জন অসহায়, দরিদ্র মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com