মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন

রওশন এরশাদের সম্মেলন প্রস্তুত কমিটি রাঙ্গা-মানিক-জাহাঙ্গীর অন্তর্ভুক্ত

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ২৫১ বার পঠিত

ঢাকা থেকে বিশেষ প্রতিনিধি।- আগামী  ২৬ নভেম্বর/২২ খ্রি: তারিখে   জাপার জাতীয় সন্মেলন অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

জাতীয় পার্টির (জাপা) আসন্ন সম্মেলনকে সামনে রেখে প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। জানা গেছে,প্রস্তুতি কমিটিতে পার্টির সাবেক মহাসচিব, জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ ও রংপুর-১ আসনের সংসদ সদস্য মশিউর রহমান রাঙ্গাকে যুগ্ম আহ্বায়ক হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে।

এছাড়াও সম্মেলন প্রস্তুত কমিটির কেন্দ্রীয় সদস্য ও পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য, রংপুর জেলার সাবেক সাধারণ সম্পাদক শিল্পপতি ফখরুজ্জামান জাহাঙ্গীরকে পদন্নোতি দিয়ে যুগ্ম আহ্বায়ক ও রংপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান, সাবেক কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যন একেএম আব্দুর রউফ মানিককে সদস্য করা হয়েছে।
১৩ অক্টোবর বৃহস্পতিবার সকালে সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সচিব ও বিরোধীদলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ’র সুপারিশে পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ তার অন্তর্ভুক্তিপত্রে স্বাক্ষর করেছন। একই নির্দেশনায় আরও ১৭ জনকে সম্মেলন প্রস্তুত কমিটিতে সদস্য হিসেবে দায়িত্ব দেওয়ার জন্য সুপারিশপত্রে স্বাক্ষর করেছেন রওশন এরশাদ।
সদস্য হিসেবে যাদের নাম অন্তর্ভুক্ত করা হয়েছে, তারা হলেন- আব্দুর রউফ মানিক (রংপুর), অ্যাডডোভেকেট মাহবুবুল আলম বাচ্চু (যশোর), অ্যাডভোকেট আকরাম হোসেন (যশোর), সৈয়দ অহিদুল ইসলাম তরুণ (নড়াইল), খন্দকার মনিরুজ্জামান টিটু (ফরিদপুর), অ্যাডভোকেট শোয়েব আহমেদ, (সিলেট), শাহ আশরাফুল আলম শামীম, আব্দুল আজিজ চৌধুরী, শাহ জামাল রানা (ব্রাহ্মণবাড়িয়া), আব্দুল ওয়াদুদ চৌধুরী মঞ্জু (নোয়াখালী), মোল্লাহ শওকত হোসেন বাবুল (খুলনা), অ্যাডভোকেট এসএম মাসুদুর রহমান (খুলনা), মুজিবুর রহমান ডালিম (সিলেট), মির্জা ইকবাল কবীর (কিশোরগঞ্জ), শারমিন পারভিন লিজা (ঢাকা), তাহেরা মোশারফ শুভা, সালামত আলী বাচ্চু।
এছাড়া পৃথক এক নির্দেশনায় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও বিরোধীদলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ’র সুপারিশে সম্মেলন প্রস্তুতি  কমিটির কেন্দ্রীয় সদস্য ও পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য ফখরুজ্জামান জাহাঙ্গীরকে পদন্নোতি দিয়ে যুগ্ম আহ্বায়ক করেছেন পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com