শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪০ অপরাহ্ন

শাজাহানপুরে তুষ বোঝাই ট্রাক উল্টে শ্রমিকের মৃত্যু

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯০ বার পঠিত

উত্তম সরকার, বগুড়া প্রতিনিধি।- বগুড়ার শাজাহানপুরে ধানের তুষ বোঝাই ট্রাক উল্টে গিয়ে শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে শাজাহানপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের আড়িয়া বাজার স্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাহাদত হোসেন (৩৫) বগুড়ার ধুনট উপজেলার মাঠপাড়া গ্রামের আফসার আলীর ছেলে। তিনি শেরপুর লেবার শ্রমিক সমিতির একজন সদস্য।

এ ব্যাপারে পিকআপ চালক সাইফুল ইসলাম জানান, ধানের তুষ বোঝাই ট্রাকটি বগুড়ার দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস ওভারটেক করার সময় ট্রাকটিকে চাপ দেয়। এসময় ট্রাকের চালক সজোরে ব্রেক করলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সিএনজি চালিত অটোর ওপর পড়ে যায়। এসময় ট্রাকের ওপরে থাকা ৫/৭ জন শ্রমিক লাফ দিলে একজন তুষের বস্তার নিচে চাপা পড়লে এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ট্রাকে থাকা আব্দুল জলিল নামে এক শ্রমিক জানান, বগুড়ার শেরপুর থেকে ধানের তুষ বোঝাই করে বগুড়া পেপার মিলে যাচ্ছিল ট্রাকটি। আনলোড করার জন্য শেরপুরের সাতজন শ্রমিক ট্রাকের ব ওপর বসা ছিল। ট্রাকটি উল্টে যাওয়ার সময় যে যার মত লাফিয়ে পড়ে। শ্রমিক শাহাদৎ হোসেন বস্তার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম জানান, শাহাদত হোসেনের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

 

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com