শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

শিক্ষার্থীদের টিকা প্রদানের নির্দেশনা শেখ হাসিনার সময়োপযোগী সিদ্ধান্ত -মনোরঞ্জন শীল গোপাল এমপি

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ১১১ বার পঠিত

ফজিবর রহমান বাবু ।- দিনাজপুুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, শিক্ষার্থীদের করোনা থেকে ঝুঁকিমুক্ত রাখতে সরকারের সময়োপযোগী সিদ্ধান্ত টিকা প্রদান। শিক্ষা কার্যক্রম যেন কোনভাবে ব্যাহত না হয় তার জন্য সর্বাধিক গুরুত্ব দিয়ে শিক্ষার্থীদের টিকা প্রদানের কর্মসুচি জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা একটি সময়োপযোগী সিদ্ধান্ত। করোনা মোকাবেলায় শেখ হাসিনার সাহসী উদ্যোগ বাংলাদেশে অনেকাংশে নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছে এবং যা এখন আন্তর্জাতিক স্বীকৃত।

বুধবার (১২ জানুয়ারি ২০২২) সকালে দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভা মিলনায়তনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে স্কুল/কলেজগামী শিক্ষার্থীদের কোভিড-১৯ ফাইজার ভ্যাকসিন প্রদান কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমওডিসি ডা. সুজয় চক্রবর্তী জানান, প্রথম দিনে পৌর এলাকার বীরগঞ্জ পাইলট সরকারি স্কুলের ৪০০ জন, বীরগঞ্জ ফাযিল মাদরাসার ১৩০ জন এবং কল্যাণী উচ্চ বিদ্যালয়ের ৫৬০ জনসহ মোট ১ হাজার ৯০ জন শিক্ষার্থীকে কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রদান করা হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থি ছিলেন বীরগঞ্জ পৌরসভার মেয়র মো. মোশারফ হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কামাল হোসেন, বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কন্দর্প নারায়ন রায়, উপজেলা আওয়ামী যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমওডিসি ডা. সুজয় চক্রবর্তী, এস আই ফরিদ বীন ইসলাম, স্বাস্থ্য পরিদর্শক সন্তোষ কুমারা রায়, মেডিকেল টেকনোলজি ইপিআই মো. সাবুল ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com