সোমবার, ২০ মে ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন

শিবলী সাদিক এমপি বন্যার পানিতে ভেসে আসেনি 

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩
  • ১৮৮ বার পঠিত
নবাবগঞ্জ(দিনাজপুর)থেকে সৈয়দ হারুনুর রশীদ।- ১৯৭৫ সালে ১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর দীর্ঘ ২১ বছর স্বাধীন বাংলাদেশের স্বপ্নের প্রতীক নৌকার বিজয় থেকে বঞ্চিত ছিলো দিনাজপুর ৬ আসন বাসি।সেই সুযোগে স্বাধীনতা বিরোধী প্রতিনিধিদের হাতে শোষিত ও উন্নয়ন থেকে বঞ্চিত হয় দিনাজপুর ৬ আসনের মানুষ।
সেই শোষণ ও উন্নয়ন থেকে বঞ্চিত এলাকাবাসীর  শোষণ বঞ্চনাও উন্নয়ন থেকে বঞ্চিতদের শত প্রতিক্ষার অবসানে মহান আল্লাহ তাআলার রহমতে নবাবগঞ্জের সম্ভ্রান্ত মুসলিম আফতাব পরিবারে জন্মগ্রহণ করেন সাবেক সংসদ সদস্য মরহুম মোস্তাফিজুর রহমান ফিজু। তিনি রাতদিন কঠোর পরিশ্রম করে দিনাজপুর ৬ আসনের আওমীলীগকে শক্তিশালী করে জননেত্রী শেখ হাসিনার আস্থা অর্জন করে পাথরে ফুল ফুটিয়ে ১৯৯৬ সালে নৌকার বিজয় অর্জনের মাধ্যমে  মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেন দিনাজপুর ৬ আসন ।
এর পর থেকে নবাবগঞ্জ, বিরামপুর, হাকিমপুর, ঘোড়াঘাট উপজেলা আওয়ামীলীগ নতুন করে প্রাণ ফিরে পায় এবং আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ে  সংগঠনকে আরো শক্তিশালী ও বেগবান করার জন্য  কাজ শুরু করেন মরহুম মোস্তাফিজুর রহমান ফিজু।
দুঃখ জনক হলেও   জননেতা  ফিজুর অকাল মৃত্যুতে আবারো ভেঙ্গে পড়ে চার উপজেলা আওয়ামী লীগের সকল কার্যক্রম। দিশেহারা হয়ে যায় নেতাকর্মীরা এক পর্যায়ে নবাবগঞ্জ, বিরামপুর, হাকিমপুর, ঘোড়াঘাট উপজেলা বাসি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখা ভুলেযেতে থাকে।ঠিক সেই দুঃসময়ে হাজার হাজার মানুষের স্বপ্ন পূরণের জন্য বাবার অবর্তমানে তার সুযোগ্য সন্তান হিসেবে সেই স্বপ্ন দেখা মানুষ গুলোর স্বপ্ন পূরণে এবং বাবার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য জনগণের অনুরোধে বাবার আদর্শের পথে চলতে শুরু করেন।
মরহুম মোস্তাফিজুর রহমান ফিজুর সুযোগ্য সন্তান হিসেবে গণতন্ত্রের মানসকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একান্ত আস্থাভাজন হয়ে উঠেন সাবেক ছাত্রনেতা উত্তর জনপদের সোনালী অর্জন নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি জাতীয় সংসদ সদস্য জননেতা জনাব শিবলী সাদিক এমপি।
তিনি বন্যার পানিতে ভেসে আসেনি। তাঁর বর্ণাঢ্য রাজনৈতিক পথ চলা দেখে অনেকেই হিংসাত্মক রাজনীতি শুরু করেছে এবং তাঁর বিরুদ্ধে অনেক বার নানা ষড়যন্ত্র করেছেন। ইতিপূর্বে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে প্রমাণ করে দিয়েছেন তিনি জনতার আস্থাশীল।
তারা আবার সেই নোংরা রাজনীতি শুরু করেছেন তাঁকে নিয়ে। ষড়যন্ত্র করে শিবলী সাদিককে সরিয়ে দিতে যত অপচেষ্টাই করা হোক কোনো লাভ হবেনা। কারণ তাঁর বাবার বর্ণাঢ্য রাজনৈতিক জীবন এবং তার রাজনৈতিক পথ চলা দেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিজেই তাঁর নির্বাচনী এলাকায় এসে জনগণের হাতে তুলে দিয়েছেন তাঁকে।
যত ষড়যন্ত্রই করা হোক না কেনো তাঁর মাথার উপরে জননেত্রী শেখ হাসিনার হাত আছে যতোদিন ততোদিন তাঁর কোন ক্ষতি করতে পারবেনা না কেউ ইনশাআল্লাহ।দিনাজপুর ৬ আসনের আওয়ামী লীগের জয় জননেতা শিবলী সাদিক এমপির হাত ধরে ইনশাআল্লাহ হবেই হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com