শনিবার, ১১ মে ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

শিল্প মালিক ও ব্যবসায়ীদের পক্ষে দিনাজপুর চেম্বার সভাপতির বিভিন্ন সমস্যাসহ প্রস্তাবনা উত্থাপন

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ১১৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- কাউন্সিল অফ চেম্বার প্রেসিডেন্টস-২০২২ এর মতবিনিময় সভায় শিল্প মালিক ও ব্যবসায়ীদের পক্ষে দিনাজপুর চেম্বার সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামিম কিছু সমস্যাসহ প্রস্তাবনা উত্থাপন করেছেন।

২২ জানুয়ারি শনিবার ঢাকায় অনুষ্ঠিতব্য কাউন্সিল অফ চেম্বার প্রেসিডেন্টস এর মতবিনিময় সভাটি সভার সভাপতি ও এফবিসিসিআই এর সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এফবিসিসিআই এর সভাপতি মো. জসিম উদ্দিন। এছাড়াও বক্তব্য রাখেন এফবিসিসিআই এর পরিচালকবৃন্দ এবং দেশের বিভিন্ন চেম্বারের সভাপতি ও পরিচালকবৃন্দ।

সভায় উপস্থিত সকলকে শীতের উষ্ণ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামিম। এসময় তিনি দিনাজপুর শিল্প মালিক ও ব্যবসায়ীদের কিছু সমস্যা ও প্রস্তাবনা তুলে ধরেন। সেগুলো হলো- প্রনোদনা প্রাপ্তিতে সমস্যা, পরিবেশ ছাড়পত্র প্রাপ্তিতে সমস্যা, টার্ণওভার কর, চাউল কলের আয়কর নির্ধারনে সমস্যা, আয়কর ফাইল পুনঃ উন্মোচন সমস্যা, জেলার দু’টি স্থলবন্দরের সমস্যাবলী এবং দিনাজপুর জেলায় প্রাকৃতিক গ্যাস সরবরাহ এবং অর্থনৈতিক অঞ্চলের কার্যক্রম ত্বরান্বিত করা।

এসময় দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ সভাপতি মো. মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু ও সহ সভাপতি জর্জিস আনাম উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com