শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

“শেকড় ” এর সহয়োগীতায় বর্ণমালায় রোদ্দুর কবিতা পাঠের আসর

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০৯ বার পঠিত
ধাপেরহাট (সাদুল্লাপুর) থেকে আব্দুল মালেক সাজু।- সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাটে, ২১ শে ফেব্রুয়ারী/২৪খ্রি: বুধবার, মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে,  কবিতা পাঠের আসর , আলোচনা সভা  অনুষ্ঠিত হয়েছে।
এদিন বিকেল ধাপেরহাট মনিকৃষ্ণসেন ডিগ্রি কলেজের সহকারী  অধ্যাপক কবি লুৎফর রহমান সাজু’র উদ্যোগে ও স্বেচ্ছাসেবী সংগঠন “শেকড়” এর সহযোগীতায়, কবিতা পাঠের আসর  ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
 স্থানীয় প্রিন্সিপ্যাল সুপার মমার্কেটের  দ্বিতীয় তলায়, অনুষ্ঠিত এই অনুষ্ঠানে  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সাপ্তাহিক বজ্রকথা সংবাদপত্রের সম্পাদক  ও প্রকাশক কবি সুলতান আহম্মেদ সোনা।
সাবেক অধ্যক্ষ আজিজার রহমান এর সভাপত্বে অনুষ্ঠিত এই আসরে আলোচনা ও স্বরচিত কবিতা পাঠ ও  সঙ্গীত পরিবেশন করা হয়। এতে অংশ নেন, শিক্ষক কবি রফিক শাহ, প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলাম, সুপার কাজী আমজাদ হোসেন,  অবসরপ্রাপ্ত  শিক্ষক লুৎফর রহমান, ধাপেরহাট প্রেসক্লাবের সভাপতি ও আখিরা নিউজের সম্পাদক আমিনুল ইসলাম, শিক্ষক আব্দুল মালেক সাজু , সাংবাদিক শফিকুল ইসলাম সাগর, শিক্ষক অভয় চন্দ্র বর্মন,শিক্ষক মাহমুদ নেওয়াজ রুমি, সাংবাদিক আমিরুল ইসলাম কবির, শিক্ষক প্রদীপ কুমার বাবুল, আব্দুল্যা আল মামুন রানা প্রমুখ।
অনুষ্ঠানে   শেকড় এর সাধারণ সম্পাদক প্রভাষক মমিনুল ইসলাম, মাজহারুল ইসলাম মাঝি,মেহেদী হাসান, রুবেল সহ আরো অনেক শিক্ষক, কবি ও গুনীজন উপস্থিত ছিলেন । অনুষ্ঠানে নাটিকা উপস্থাপন করেন শেকড় এর সদস্য বৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com