রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন

শেখপুরা মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ সমিতির নির্বাচন ১৯ ফেব্রুয়ারী

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ১১১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- দিনাজপুর শহরের ১৭নং রেলগেট সংলগ্ন শেখপুরা মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন আগামী ১৯ ফেব্রুয়ারী। আনন্দমুখর পরিবেশে প্রার্থীরা ১৫টি পদে মনোনয়নপত্র দাখিল করেন।

৪ ফেব্রুয়ারী শুক্রবার রাতে মনোনয়নপত্র দাখিলের শেষদিনে প্রার্থীরা তাদের নিজ নিজ মনোনয়নপত্র নির্বাচন কমিশনারদের নিকট দাখিল করেন।

নির্বাচন কমিশনার সূত্রে জানা গেছে, সভাপতি পদে একজন, সহ-সভাপতি পদে ১ জন, সাধারণ সম্পাদক পদে ১ জন, সহ-সাধারণ সম্পাদক পদে ১ জন, সাংগঠনিক সম্পাদক পদে ১ জন, সহ-সাংগঠনিক সম্পাদক পদে ১ জন, কোষাধ্যক্ষ পদে ১ জন, দপ্তর সম্পাদক পদে ১ জন, প্রচার সম্পাদক পদে ১ জন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ১ জন, ধর্ম ও সমাজ কল্যাণ সম্পাদক পদে ১ জন, মহিলা বিষয়ক সম্পাদক ১ জন এবং কার্যনির্বাহী সদস্য পদে ৩ জনসহ মোট ১৫ পদে প্রতিবারের মতো এবারেও প্রতিক দিয়ে আনন্দমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে।

প্রধান নির্বাচন কমিশনার ও দিনাজপুর জেলা পরিষদের সদস্য ফয়সল হাবিব সুমন বলেন, বীর মুক্তিযোদ্ধাগণ ও তাদের পরিবারের সদস্যদের এই সংগঠন স্বচ্ছতাসহ জবাবদিহিতার মধ্যদিয়ে এগিয়ে চলেছে। তাদের পরিবারের উন্নয়নে বা যে কোনো সমস্যায় সংগঠনটি বিশেষ ভূমিকা রাখছে। এ সময় উপস্থিত ছিলেন অন্য আরও চারজন নির্বাচন কমিশনার প্রভাষক সাজেদুর রহমান সাজু, প্রভাষক মাসুদ হোসেন, এ্যাড. মো. কামরুল ইসলাম, এলাকার সমাজসেবক মিজানুর রহমান নান্নু ও মো. শাহিন আলম।

সমিতির বর্তমান কমিটির সাধারণ সম্পাদক মো. ফরিদ হোসেন ও সাংগঠনিক সম্পাদক মো. সাহাদাৎ হোসেন এবারের নির্বাচনে সভাপতি পদে মনোনয়ন পত্র জমা দেন। সে সময় উপস্থিত ছিলেন বর্তমান কমিটির সভাপতি আব্দুল মান্নান সহ শতাধিক মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com