শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

শেরপুরে ভাতিজিকে উত্যক্ত প্রতিবাদ করায় চাচাকে ছুরিকাঘাত

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩০ বার পঠিত

উত্তম সরকার, বগুড়া প্রতিনিধি।- বগুড়ার শেরপুরের বাগড়া কলোনী এলাকার স্কুল ছাত্রী ভাতিজিকে উত্যক্তের প্রতিবাদ করায় বসতবাড়িতে ১৭ সেপ্টেম্বর শুক্রবার রাতে হামলা চালিয়েছে বখাটে সজিব ও তার লোকজন। এসময় দুই চাচা আলী আজম (২৬) ও আব্দুল আজিজ হোসেন (১৮) কে ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিকভাবে তাদের বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

জানা যায়, উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া কলোনী গ্রামের আব্দুর রশিদের ছেলে সজিব দীর্ঘদিন ধরে একই গ্রামের ও শেরপুরের একটি বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিল। কয়েকদিন আগে বিরক্ত হয়ে ওই ছাত্রী তার চাচা আলী আজম ও আজিজের কাছে বিষয়টি বললে তারা ওই বখাটে সজিবকে এসব কাজ করতে নিষেধ করে। নিষেধ না মেনে ছাত্রীটির কাছে আবারো একটি চিঠি পাঠায়। ১৭ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় এই নিয়ে ছাত্রীর চাচাদের সাথে বখাটে সজিবের কথা কাটাকাটি হলে রাত সাড়ে দশটার দিকে বখাটে সজিব সন্ত্রাসী ভাড়া করে ছাত্রীর দুই চাচাকে চাকু মারে। এতে উপজেলার বাগড়া কলোনি গ্রামের মোক্তার হোসেনের ছেলে আলী আজম ও তার ছোট ভাই আব্দুল আজিজ গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিকভাবে তাদের বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনায় ছাত্রীর দাদি আনোয়ারা বেগম বাদি হয়ে ৪ জনের বিরুদ্ধে ওইদিন রাতেই শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এদিকে অভিযোগ দিলেও উত্যক্তকারীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। তাদের গ্রেফতার না করার কারণে আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছে বলে ভুক্তভোগী পরিবারের লোকজন জানান।

শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ভুক্তভোগীসহ সবার সঙ্গে কথা বলেছেন পুলিশ সদস্যরা। সেইসঙ্গে তাদের থানায় একটি লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলেই আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া ঘটনায় জড়িত হামলাকারীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com