মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন

শেরপুরে সড়ক দুর্ঘটনায় শিক্ষক নিহত

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ১২৯ বার পঠিত

উত্তম সরকার, বগুড়া প্রতিনিধি।- ঢাকা-বগুড়া মহাসড়কে শেরপুর পৌর শহরের উপজেলা পরিষদের সামনে বিকালে রাস্তা পাড়াপারের সময় অজ্ঞাতনামা যাত্রীবাহী কোচের চাপায় ভস্তা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব মোজাম্মেল হক মাষ্টার (৭০) নিহত হয়েছে।

জানা যায়, উপজেলার খামারকান্দি ইউনিয়নের খামারকান্দি উত্তর পাড়া গ্রামের গ্রামের মৃত মোবারক আকন্দের ছেলে ও ভস্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব মোজাম্মেল হক মাষ্টার ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার প্রার্থী ভাতিজা আজমাল হোসেনের সঙ্গে মনোনয়নপত্র জমা দেন। পরে তিনি ১৭ অক্টোবর রোববার বিকাল পৌণে ৪টার দিকে ডাক্তার দেখিয়ে ঢাকা-বগুড়া মহাসড়কের উপজেলা পরিষদের মেন গেটের সামনে রাস্তা পার হওয়ার সময় ঢাকা গামী অজ্ঞাতনামা একটি যাত্রীবাহী কোচ তাকে চাপায় দিলে সে ঘটনাস্থলেই মারা যান।

শেরপুর ফায়ার সার্ভিস ওয়্যার হাউস ইন্সপেক্টর নাদির হোসেন জানান, অজ্ঞাতনামা বাসের চাকা মাথার উপর দিয়ে যাওয়ায় মাথাটি ছিন্ন বিচ্ছিন্ন হয়ে গিয়েছে। পরে পকেটে থাকা প্রেসকিপশন ও মোবাইলের ডায়েল নম্বরে কল দিয়ে তার পরিচয় নিশ্চিত করা হয়। এ বিষয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ এ কে এম বানিউল আনাম জানান, আইনি প্রক্রিয়া শেষে লাশটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com