বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

সন্ত্রাস ও মাদক থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই -মনোরঞ্জন শীল

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ২১৪ বার পঠিত

ফজিবর রহমান বাবু।- দিনাজপুরের কাহারোল উপজেলায় সমাজসেবা সংগঠন ও সুন্দরপুর টাইগার ক্লাব ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৪ নভেম্বর ২০২২) বিকেলে কাহারোল উপজেলার সুন্দরপুর ইউনিয়নের সমাজসেবা সংগঠন ও সুন্দরপুর টাইগার ক্লাবের আয়োজনে সেগুন ডাঙা মাঠে চুড়ান্ত খেলার শেষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। তিনি বলেন, সন্ত্রাস ও মাদক থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার বিকল্প নেই। বেশি বেশি খেলার আয়োজন করতে হবে, যাতে নতুন প্রজন্ম বিপথে যাওয়ার পরিবর্তে খেলায় সময় কাটাতে পারে। খেলা একইসঙ্গে শারীরিক ও মানসিক মেধার বিকাশ ঘটায়।
বিশিষ্ট সমাজসেবা মো. রফিকুল ইসলাম বাবু এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, সাধারন সম্পাদক আব্দুল লতিফ, ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন মানিক, সুন্দরপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মো. মজিদুল ইসলাম, সাধারন সম্পাদক মো. হামিদুল ইসলাম, বঙ্গবন্ধু সৈনিক লীগ জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন।
চুড়ান্ত খেলায় রাণীবন্দ আইডিয়াল ফুটবল ক্লাব ১-২ গোলে হারিয়ে পঞ্চগড় এস সি জয়লাভ করেন। শেষে প্রধান অতিথি মনোরঞ্জন শীল গোপাল এমপিসহ বিশেষ অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন এবং রানার্সআপ দলের মাঝে ট্রফি বিতরন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com