বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

সমাজ কল্যান সমিতির আয়োজনে ফুটবল প্রতিযোগীতার উদ্বোধন

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ২০৩ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি। – ১১ নভেম্বর ২০২২ শুক্রবার বিকেলে উপশহর ৫ নম্বর সমাজ কল্যান সমিতির মাঠে ফুটবল প্রতিযোগীতা উদ্বোধনকালে প্রধান অতিথি প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল বলেন, প্রতিযোগীতা মানে বিনোদন, আমি চাই আমার ৯ নং ওয়ার্ডের প্রতিটি মাঠ খেলাধুলায় ভরপুর থাকুক। দু দল মিলে মাঠে খেলে ২২ জন, আর এই খেলা দেখে হাজার হাজার মানুষ বিনোদন পায়। খেলাধুলা করলে শরীর ও মণ দুটোই ভালো থাকে । মাদককে প্রতিরোধ করতে হলে খেলাধুলার বিকল্প নেই।“ যদি চাও সুস্থ দেহ সুস্থ মন এই মহুর্তে মাদককে না বলা প্রয়োজন।” এসময় উপস্থিত ছিলেন বিশেষ অতিথি পৌর কাউন্সিলর শাহিন সুলতানা বিউটি, রশিদুল আলম শহিন,সমাজ কল্যান সমিতির সভাপতি আফতাব আলম বাবু, সিনিয়র সহ-সভাপতি সারোয়ার হোসেন,সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মানিক, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রতন, যুগ্ম সাধারণ সম্পাদক রুকুনুজ্জামান রনি, সমাজকর্মী আহসানুজ্জামান চঞ্চল প্রমুখ।

চলমান ফুটবল প্রতিযোগীতায় মাঠে উপস্থিত থেকে সার্বিক সহযোগীতায় করছেন সাগর,ইমন ,পিয়াল,হিমু,জয়।
উদ্বোধনী ম্যাচে খেলতে নামা নিউটাউন জুনিয়াস কে ৪ গোল দিয়ে জয় পায় টু স্টার। খেলা শুরুর আট মিনিটের মাথায় পাপ্পু গোল করে দলকে এগিয়ে নিয়ে যান। খেলার পনের মিনিটের মাথায় পিয়ালের গোলে ব্যবধান ডাবল হলে, খেলা শেষের আগে আরো দুই গোল খেয়ে চার শুন্য ব্যবধানে হার নিয়ে মাঠ ছারেন নিউটাউন জুনিয়াস। ৪ টি গোলের মধ্যে পিয়াল ২টি পাপ্পু একটি ও সোহেল ১ গোল করে বিজয়ী দল হিসেবে রেফারী খাইরুল টু স্টার কে ঘোষনা করে। খেলাটিতে মনোবন্ত ধারাবর্ণনা করেন আশিক রহমান। আগামীকাল ফুটবল প্রতিযোগিতায় মাঠে নামবেন উপশহর ৩ বনাম উপশহর ৭।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com