বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জে  দুই মাদক কারবারীকে আটক করেছে পুলিশ পীরগঞ্জের ধর্মদাসপুরে বাড়িতে হামলা মার ডাং এর ঘটনা থানায় অভিযোগ দায়ের নবাবগঞ্জে আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশ অনুষ্ঠিত  দিনাজপুরে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন দিনাজপুরে আইইবি’র ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে অগ্নিকান্ডের দায়ভার বনবিভাগকেই নিতে হবে- সংবাদ সম্মেলনে বক্তারা রংপুরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ক একীভূতের সিদ্ধান্ত বাতিলের দাবীতে মানববন্ধন পীরগঞ্জে নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে- মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুরে ক্যানেল পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন

সাপাহারে গোয়ালা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী আব্দুল মতিন মাষ্টার

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ২৬৩ বার পঠিত

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি।- নওগাঁর সাপাহার উপজেলার ২নং গোয়ালা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেতে চান উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল মতিন (মাষ্টার)। তিনি উপজেলার চহেড়া আলাদীপুর উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে কর্মরত আছেন।

আব্দুল মতিন মাষ্টার জানান, তিনি জন্মসূত্রে আওয়ামীলীগ পরিবারের সন্তান। ছাত্র রাজনীতির মধ্যদিয়ে রাজনীতিতে সক্রিয় হন। এরপর বিভিন্ন সময়ে দলীয় বিভিন্ন পদে থেকে দলের জন্য কাজ করে যাচ্ছেন। বর্তমানে তিনি বাংলাদেশ আ.লীগ সাপাহার উপজেলা শাখার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। কর্মজীবনে উপজেলার চহেড়া আলাদীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত আছেন। তিনি বর্তমানে সাপাহার উপজেলা শিক্ষক সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

এলাকাবাসী জানান, স্থানীয় ভাবে আব্দুল মতিন একজন সর্বজন সমাদৃত সৎ ও নিষ্ঠাবান ব্যক্তি। সদা সর্বদা মানুষের পাশে থেকে সাধ্যানুযায়ী উপকার করার চেষ্টা করেন তিনি। সাধারণ মানুষের সুখ দুঃখ ও আনন্দের সময় পাশে থেকে নানাবিধ উপকার করেন আব্দুল মতিন।

তিনি বলেন, “আমাকে দলীয় মনোনয়ন দেয়া হলে আমি ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে ডিজিটাল বাংলাদেশের লক্ষ্য নিয়ে সরকার যেমন এগিয়ে চলেছেন ঠিক তেমনি ভাবে গোয়ালা ইউনিয়নকে একটি আদর্শ মডেল ও ডিজিটাল ইউনিয়ন গড়ার প্রত্যয় নিয়ে নিরলস ভাবে কাজ করতে চাই। এবিষয়ে স্থানীয় সংসদ ও মাননীয় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপির সু-দৃষ্টি কামনা করেন তিনি। দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে ইউনিয়নের সর্বস্তরের জনগনের দোয়া, আর্শীবাদ ও সমর্থন চান উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন মাষ্টার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com