শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

সাপাহারে গ্রামবাসীর চলাচলের রাস্তা বন্ধ করে ইমারত নির্মাণ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১ মে, ২০২২
  • ২১৭ বার পঠিত

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে প্রভাবশালী কর্তৃক জনগনের চলাচলের রাস্তা জবর দখল করে ইমারত নির্মান করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রোববার দুপুরে ওই রাস্তার উপর অনুষ্ঠিত ওই সংবাদ সম্মেলনে ভুক্তভোগী জনগনের পক্ষে লিখিত বক্তব্যে মাইনুল মাস্টার উল্লেখ করেন যে, সাপাহার উপজেলা সদরের তালপুকুর গ্রামের বাসিন্দাদের চলাচলের একটি মাত্র রাস্তা প্রভাবশালী শাহজাহান আলীর ছেলে আব্দুল্লাহ আল মামুন জবর দখল করে সেখানে বহুতল ভবন নির্মানের উদ্যোগ নিলে গ্রাামবাসী প্রথমে তাঁকে বাধা দেয়। গ্রামবাসীদের বাধা উপেক্ষা করে ওই ব্যক্তি তার নির্মান কাজ শুরু করলে গ্রামবাসী নিরুপায় হয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ, নির্বাহী অফিস, এমনকি জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দাখিল করেন। এর পর ইউনিয়ন পরিষদ থেকে নির্মান কাজ বন্ধের নোটিশ দিলেও রহস্যজনক ভাবে ওই প্রভাবশালী তার দলবল নিয়ে নির্মান কাজ করতে থাকেন। গত ২০এপ্রিল তিনি পুনরায় ওই রাস্তা জবর দখল করে নির্মান কাজ করতে থাকলে গ্রামবাসীরা আবারো বাধা দিয়ে তার নির্মান কাজ বন্ধ করে দেন।

এতে ক্ষিপ্ত হয়ে প্রভাবশালী চতুর আব্দুল্লাহ আলমামুন প্রকৃত ঘটনা আড়াল করতে কৌশলে সংবাদ সম্মেলনের মাধ্যমে গ্রামবাসীকে চাঁদাবাজ বলে আখ্যা দেন। যা সম্পূর্ন মিথ্যা ও ভিত্তিহীন বলে গ্রামবাসীরা সংবাদ সম্মেলনে তা উল্লেখ করেন। তালপুকুর গ্রামবাসীর চলাচলের এক মাত্র রাস্তাটি প্রভাবশালীর প্রভাব ও দখল মুক্ত করতে ভুক্তভোগী ওই গ্রামের জনগণ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com