বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

সাপাহারে জাতীয় শোক দিবস পালন

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ২০৯ বার পঠিত

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি নওগাঁর সাপাহারে যথাযোগ্য মর্যাদায় হাজার বছরের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।
১৫ আগস্ট সোমবার সকাল ৯ টায় উপজেলার সকল সরকারী অধা-সরকারী প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমীত রাখার মধ্যদিয়ে দিবসটির কর্মস‚চীর স‚চনা করা হয়। সকাল সাড়ে ৯ টায় মাননীয় খাদ্যমন্ত্রী সংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদার এমপি, উপজেলা প্রশাসন,থানা পুলিশ, বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, দলীয় সহ বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিমেবে অনলাইনে সংযুক্ত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধান চন্দ্র মজুমদার ।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন এর সভাপতিত্বে এসময় উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মুহা, রুহুল আমিন, সহকারী কমিশনার ভ‚মি শারমিন জাহান লুনা,সাপাহার থানার পুলিশ পরিদর্শক (ওসি) তদন্ত হাবিবুর রহমান হাবিব, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী মোল্লা, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা খাদিজা আক্তার সহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারী,শিক্ষক,সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com