বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক বিজ্ঞান প্রযুক্তির মাধ্যমে শিক্ষার্থীদের উদ্যোগী করে গড়ে তুলতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পার্বতীপুর রেলওয়ে জংশনে তাঁদের কর্ম তৎপরতা বৃদ্ধি করেছে নিরাপত্তা বাহিনী খরার ঝুঁকিতে পড়েছে রংপুর অঞ্চল

সাপাহারে পাতাড়ী ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম মাস্টারের শুভেচ্ছা বিনিময়

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ২৪৭ বার পঠিত

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি।- নওগাঁর সাপাহার উপজেলার ৫নং পাতাড়ী ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম মাস্টার ইউনিয়নের প্রতিটি গ্রামে গ্রামে গিয়ে আওয়ামীলীগ নেতাকর্মী,সমর্থক ও সাধারণ ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় করছেন।

গত ৫ই জানুয়ারী বুধবার ৫ম ধাপে অনুষ্ঠিত ৫নং পাতাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে তিনি বিপুল ভোটে জয় লাভ করেন। নির্বাচনে জয়যুক্ত হয়ে নব নির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম মাস্টার বৃহস্পতিবার সকাল থেকে পাতাড়ী ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করেন। এরই ধারাবাহিকতায় তিনি গত শনিবার রাত ৮ টায় ইউনিয়নের ৫নং ওয়ার্ডের জয়দেবপুর গ্রামে উপস্থিত হলে নেতাকর্মীগণ তাঁকে ফুল দিয়ে বরণ করেন। নব-নির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম মাস্টার উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন ,আমি বাংলাদেশ আওয়ামীলীগের মনোয়ন নিয়ে নৌকা প্রতীকে নির্বাচন করে ছিলাম। আপনারা দল মত নির্বিশেষে নৌকা প্রতীকে আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে জয় যুক্ত করেছেন এ জন্য আমি আপনাদের নিকট চির কৃতজ্ঞ। এসময় সেখানে উপস্থিত ছিলেন ৫নং পাতাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক জিয়াউর রহমান,আলহাজ্ব মাওলানা মোঃ ইউসুফ আলী ,জয়দেবপুর দাখিল মাদ্রাসার প্রধান মাওলানা মোঃ আফতাব উদ্দীন,৫নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আবুল বাসার,যুবলীগ নেতা মোবারক আলী,সানাউল্লাহ হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com