সোমবার, ১৩ মে ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

সাপাহারে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ১৯১ বার পঠিত

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি।- নওগাঁর সাপাহারে জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ ফাউন্ডেশনের আয়োজনে সাপাহার বিদ্যানিকেতনে বীর মুক্তিযোদ্ধার সন্তান বুলবুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মুক্তিযুদ্ধে সকল শহীদদের আত্মার শান্তি কামনায় পবিত্র কোরআন তেলোয়াত, গীতা পাঠ এবং দাড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

মহান বিজয় দিবস ২০২১ উপলক্ষে বিজয়ী বীরদের সংবর্ধনা অনুষ্ঠানে দেশ মাতৃকার জন্যে বীরত্বের স্বীকৃতি স্বরূপ সম্মাননা প্রদান করা হয়।

এসময় জাতীর শ্রেষ্ঠ সন্তান সহযোদ্ধা বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতি চারণ এবং মুক্তিযোদ্ধাদের সন্তানদের বিভিন্ন দিকনির্দেশনা মূলক পরামর্শ দিয়ে বক্তব্য প্রদান করেন সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলতাফুল হক চৌধুরী আরব,

সাবেক প্রধান উপদেষ্টা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও জেলা সদস্য বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, সভাপতি মুক্তিযোদ্ধা প্রজন্ম সংসদ কমান্ড ও সভাপতি মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি মুক্তিযোদ্ধা সন্তান এম জাহাঙ্গীর আলম, বীর মুক্তিযোদ্ধা নিয়াজউদ্দীন প্রমূখ।

এসময় মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধা পরিবারে সদস্যগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বীর মুক্তিযোদ্ধা সন্তান আসমান চৌধুরী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com