রবিবার, ০৫ মে ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের ছাগল বিতরণ  ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন পারুল রায় ও নার্গিস দিনাজপুরে  ইজিবাইক মালিক শ্রমিক চালক সোসাইটির সমাবেশ বিরামপুরে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ তীব্র তাবদাহে  স্বস্তি  মিলছে  কৃষ্ণচুড়ার ছায়া রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট ২১ মে পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন  শুরু হয়ে গেছে  প্রচার প্রচারণা   দিনাজপুরে কুকুরের কামড়ে আঙ্গুল হারালো ব্যাংকের আর্মড গার্ড, আহত ৬ পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার রংপুরে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা 

সাপাহার সীমান্তে বিএসএফ’র হাতে বাংলাদেশী রাখাল আটক

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ২০৯ বার পঠিত

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি।- নওগাঁর সাপাহার সীমান্তে সাহাবুদ্দীন (৩০) নামের এক বাংলাদেশী গরুর রাখালকে আটক করেছে ভারতীয় বিএসএফ। গত সোমবার দিবাগত রাতে ওই রাখালকে আটক করে ভারতের সনঘাট বিএসএফ ক্যাম্পের টহলরত সদস্যরা। বিএসএফ’র হাতে আটক বাংলাদেশী রাখাল সাহাবুদ্দীন সাপাহার উপজেলার সীমান্তবর্তী পূর্ব কলমুডাঙ্গা গ্রামের মৃত মাজেদ মেম্বারের ছেলে।

সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে বিএসএফ’র হতে আটক সাহাবুদ্দীনের মা’ মমেদা বেওয়া ও তার স্ত্রী শাহনাজ পারভীন জানান সাহাবুদ্দীন ঢাকা শহরে কাজ করত কয়েক দিন হলো সে বাসায় এসেছে। ঘটনার দিন বিকেল বেলায় একই গ্রামের উকিল মন্ডলের ছেলে ভারতীয় গরু ব্যবসায়ী সাহাবুর ও মাহাবুর সাহাবুদ্দীনকে তাদের রাখাল হিসেবে ডেকে নেয় এবং আরোও তাদের সাঙ্গ পাঙ্গদের সাথে নিয়ে রাতের অন্ধকারে গরু আনতে তারা ভারত অভ্যন্তরে প্রবেশ করে। এসময় ভারতের সনঘাট বিএসএফ ক্যাম্পের টহলরত সদস্যরা তাদের পিছু ধাওয়া করে রাখাল সাহাবুদ্দীনকে আটক করে। অন্যান্যরা পালিয়ে এসে রাতেই সাহাবুর ও মাহাবুর সাহাবুদ্দীন এর মা ও স্ত্রীকে সংবাদ দেয় যে, সনঘাট বিএসএফ সাহাবুদ্দীনকে আটক করেছে। সংবাদ পেয়ে সাহাবুদ্দীন এর মা ও স্ত্রী বাড়ীতে কান্নকাটি শুরু করে। স্থানীয় বিজিবি ক্যাম্পের সদস্যরা সকালে তাদের বাড়ীত এসে খোঁজ খবর নিয়ে চলে যায় বলেও আটক সহাবুদ্দীন এর মা ও গ্রামের লোকজন জানান।

এর পর ঘটনার সত্যতা যাচাই করতে স্থানীয় কলমুডাঙ্গা বিজিবি ক্যাম্পে গিয়ে ক্যাম্প কমান্ডার এমদাদ হোসেন এর সাথে কথা হলে সম্পুর্ণ ঘটনা তিনি অস্বিকার করে বলেন যে, লোক মুখে আমরাও এ রকম সংবাদ শুনেছি তবে এখন পর্যন্ত আমাদের নিকট কেউ কোন অভিযোগ নিয়ে আসেনি। আর অভিযোগ না পেলে আমরা কিসের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নিব। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখবেন বলেও তিনি জানিয়ছেন। নিখোঁজ সাহাবুদ্দীন এর বাড়ীতে বিজিবি সদস্য যাওয়ার ব্যপারে কথা হলে ক্যাম্পকমান্ডর এমদাদ হোসেন বলেন যে, আমাদের অনেক গোয়েন্দা সংস্থার লোকজন আছে হয়তো তারা কেউ গিয়েছিল আমাদের ক্যাম্প থেকে কোন লোক তাদের বাসায় যায়নি বলেও জানান।

এদিকে সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি নিখোঁজ হওয়ায় সাহাবুদ্দীন এর অসহায় মা মমেদা বেওয়া এবং তার স্ত্রী চরম দু:চিন্তায় পড়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com