শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে পীরগঞ্জে সাধারণ শিক্ষার্থীদের মানববন্ধন ও সম্প্রীতি র‌্যালি

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ৩১২ বার পঠিত

আবু তারেক বাঁধন,পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি।- সাম্প্রদায়িক হামলা লুটপাট, অগিস্নসংযোগ ও হত্যার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে মানববন্ধন ও সম্প্রীতি র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। । শনিবার দুপুরে পীরগঞ্জ পূর্ব চৌরাস্তায় এ মানববন্ধন ও সম্প্রীতি র‌্যালির পৃথকভাবে আয়োজন করে সকল স্তরের সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

ঘন্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তব্য রাখেন পীরগঞ্জ উপজেলা ছাত্র লীগের সভাপতি আল কিবরিয়া আবেদীন, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক গোপী কৃষ্ণ রায়, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক নুরনবী চঞ্চল, আইপজিটিভ সংগঠনের প্রতিষ্ঠাতা ও আ’লীগ নেতা শফিক পারভেজ পরাগ প্রমুখ। এ সময় ছাত্র নেতা পারভেজ মোশারোফ, শামীম, হাকিম, আলাল, প্রদীব, প্রত্যয় সহ উপজেলার বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা মানববন্ধনে অংশ নেন। মানববন্ধনের আগে সম্প্রীতি র‌্যালিটি পীরগঞ্জ পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

অপরদিকে একই সময় এবই স্থানে সাম্প্রদায়িক হামলা লুটপাট, অগ্নিকান্ড ও হত্যার প্রতিবাদে “গণ-অনশন,গণ-অবস্থান ও বিক্ষোভ মিছিল করেছে পীরগঞ্জ উপজেলা শাখা পূর্জা উদযাপন পরিষদ ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতাকর্মীরা ”

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com