শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

সুন্দরগঞ্জে প্রতিবন্ধী ধর্ষণ মামলায়  লাল মিয়া গ্রেফতার

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৮৩ বার পঠিত
ছাদেকুল ইসলাম রুবেল।- সুন্দরগঞ্জ উপজেলার সোনারায় ইউনিয়নের চন্দ্র গ্রামের আলহাজ্ব জয়নাল আবেদীন সরদার ওরফে লাল মিয়া (৭০) অবসরপ্রাপ্ত উপ-সচিবকে তাঁর নিজ বাড়ি থেকে বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফপ্তার করেছে পুলিশ। এ মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত।
সোমবার বিকেলে আদালতের বিজ্ঞ বিচারক উপন্দ্রে চন্দ্র দাস পুলিশের পক্ষ থেকে করা আবেদনের প্রেক্ষিতে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এরআগে দুপুরে থানার এসআই আরিফুল ইসলাম লাল মিয়াকে তাঁর নিজ বাড়ি থেকে গ্রেফপ্তার করেন। তিনি উক্ত গ্রামের মৃত জহির উদ্দিন সরদারের ছেলে ও অবসরপ্রাপ্ত ধর্মমন্ত্রণালয়ের উপ-সচিব। অভিযোগ সূত্রে জানা যায় অবসরপ্রাপ্ত উপ-সচিব লাল মিয়া মাছ চাষের খামারের পার্শ্বে জনৈক পরেশ চন্দ্র দাশের বাড়িতে আসা যাওয়ার সুবাদে সুযোগ বুঝে পরেশ চন্দ্রের বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে খামারে নিয়ে গিয়ে ধর্ষণ করে আসত। এতে দিন দিন প্রতিবন্ধী কিশোরীর শারীরিক অবস্থার পরিবর্তন দেখা দেয়ায় গত ৭ আগস্ট আলট্রাসনোগ্রাফি করান পরিবারবর্গ। এ নীরিক্ষা রিপোর্ট অনুযায়ী সে ২১ সপ্তাহ ৪ দিনের অন্তঃসত্ব মর্মে তার বাবা পরেশ চন্দ্র বাদী হয়ে থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আরিফুল ইসলাম জানান, ধর্ষণ মামলায় গ্রেপ্তারকৃত ধর্ম মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত উপ-সচিব আলহাজ্ব জয়নাল আবেদীন সরদার ওরফে লাল মিয়াকে গ্রেফপ্তার করে আদালতে হাজির করা হয়। ভিকটিম প্রতিবন্ধী হওয়ায় গ্রেফপ্তারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
থানা অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com