শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

স্মার্ট দিনাজপুর টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৭৯ বার পঠিত

দিনাজপুর প্রতিনিধি।- প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন করতে দিনাজপুরকে স্মার্ট দিনাজপুরে পরিণত করতে বর্ণিল আয়োজন, বেলুন, ফেস্টুন উড়িয়ে দিনাজপুরে “স্মার্ট দিনাজপুর টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩” এর উদ্বোধন করা হয়েছে।
২৪ ফেব্রুয়ারী শুক্রবার দিনাজপুর গোর-এ শহীদ বড় ময়দানে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির পৃষ্ঠপোষকতায় ও এম আব্দুর রহিম সমাজকল্যান ও মুক্তিযুদ্ধ গবেষনা কেন্দ্র’র আয়োজনে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি রংপুর বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম।
প্রধান অতিথি বলেন স্মার্ট দিনাজপুর ক্রিকেট টুর্নামেন্ট বাংলাদেশের প্রতিটি জেলায় বেশি বেশি করে আয়োজনের প্রয়োজন। নতুন প্রজন্মদের মাদকের হাত থেকে রক্ষা করতে এ ধরনের টুর্নামেন্ট অনুপ্রানিত করবে। এই টুর্নামেন্ট স্মার্ট দিনাজপুরে পরিনত করবে।
টুর্নামেন্টে দিনাজপুর, ঢাকা, রংপুর, রাজশাহীসহ ১২ টি দল অংশ গ্রহন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে প্রচেষ্টা ক্রিকেট কোচিং সেন্টার ও ইয়াং টাইগার্স দল মোকাবেলা করে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী ও পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ, পিপিএম (সেবা)। টুর্নামেন্টের শুরুতেই জাতীয় পতাকা, গবেষনা কেন্দ্রের পতাকা ও টুর্নামেন্ট ক্রীড়া পতাকা উত্তোলন করা হয়। এ ছাড়া দিনাজপুর সরকারি মহিলা কলেজ ও চেহেলগাজী শিক্ষা নিকেতন (স্কুল এন্ড কলেজ) এর শিক্ষার্থীদের সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এম আব্দুর রহিম সমাজকল্যান ও মুক্তিযুদ্ধ গবেষনা কেন্দ্র’র কার্যকরী সভাপতি সফিকুল হক ছুটুর সভাপতিত্বে ও টুর্নামেন্টের প্রধান সমন্বয়ক জেলা ক্রীড়া সংস্থা ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলারের সঞ্চালনে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, এম আব্দুর রহিম সমাজকল্যান ও মুক্তিযুদ্ধ গবেষনা কেন্দ্র’র সাধারন সম্পাদক চিত্ত ঘোষ, টুর্নামেন্টের আহবায়ক আজমাইন কবির রাশিক, সদস্য সচিব সারোয়ার রুশদি আহমেদ পৃথিল প্রমুখ। এ ছাড়া উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা পরিষদের নির্বাহী প্রধান মোঃ জয়নাল আবেদীন, সদর উপজেলা নির্বাহী অফিসার রমিজ আলম, পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. শামীম আলম সরকার বাবু, সাধারন সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মমিনুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, পৌর যুবলীগের সভাপতি আশরাফুল আলম রমজান, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ওয়াহেদুল আলম আর্টিস্ট, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তারিকুন বেগম লাবুন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য রাকিবুল ইসলাম মিথুন, সহ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সদর উপজেলা প্রশাসন, আওয়ামীলীগের নেতৃবৃন্দ, ক্রীড়া সংস্থার এবং টুর্ণামেন্ট কমিটির নেতৃবৃন্দ। সব শেষে “স্মার্ট দিনাজপুর টি-২০ ক্রিকেটর টুর্নামেন্ট-২০২৩” এর ট্রফি উম্মোচন করেন প্রধান অতিথি রংপুর বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com