শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

  হিউম্যান লাভ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ২১৯ বার পঠিত

বজ্রকথা প্রতিবেদক।- দিনাজপুরের খানসামায় অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে হিউম্যান লাভ ফাউন্ডেশন।

শুক্রবার (৬ জানুয়ারী) দিনাজপুরের খানসামা উপজেলার ৫নং ভাবকী ইউনিয়নের কাচীনিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে হিউম্যান লাভ ফাউন্ডেশন এর উদ্যোগে তৃণমূল অসহায় মানুষের মাঝে উক্ত শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণের সময় হিউম্যান লাভ ফাউন্ডেশন এর সদস্যরা উপস্থিত ছিলেন এবং শীতবস্ত্র বিতরণ শেষে সংগঠনের দিক নির্দেশনা নিয়ে সদস্যদের মধ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, হিউম্যান লাভ ফাউন্ডেশন একটি অরাজনৈতিক মানবসেবামূলক সংগঠন। এই সংগঠনটি প্রতিবছর তৃণমূল অসহায় মানুষের জন্য অনেকগুলো কার্যক্রম করে থাকে। এরমধ্যে উল্লেখযোগ্য কার্যক্রমগুলো হলো-করোনাকালীন সময়ে ত্রাণসামগ্রী বিতরণ, মাস্ক বিতরণ, রমজান মাসে ইফতারসামগ্রী বিতরণ, ঈদ ও পূজায় খাদ্য-বস্ত্র বিতরণ, শীতকালে শীতবস্ত্র বিতরণ, ফ্রি বøাড গ্রæপ নির্ণয় ক্যাম্পেইন, অসহায় রোগীকে বিভিন্ন সময় আর্থিক সহায়তা প্রদান।

এছাড়াও সংগঠনটি শহরের স্বনামধন্য রেস্টুরেন্ট “প্ল্যানেট বি” এর সহযোগিতায় প্রায় সময়েই বেঁচে যাওয়া খাবার অসহায় মানুষের মাঝে বিতরণ করেন এবং উচ্ছিষ্ট খাবার শহরের অলি-গলির কুকুরকে খাইয়ে থাকে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com