বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

৩১ বছর ক্ষমতার বাহিরে থেকেও জাতীয় পার্টি এখনো অনেক শক্তিশালী -জাপা চেয়ারম্যান

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ১৬৮ বার পঠিত

রংপর থেকে হারুন উর রশিদ।- জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) এমপি বলেছেন, দীর্ঘ ৩১ বছর ক্ষমতার বাহিরে থেকেও জাতীয় পার্টি এখনো অনেক শক্তিশালী অবস্থানে রয়েছে। প্রতিটি দিন আমাদের সমর্থক বাড়ছে, সংগঠনের শক্তি বাড়ছে, এটা আমরা বড়াই করে বলছি না, এটা আপনারা যাচাই করে দেখতে পারেন। আমাদের মিছিল মিটিংয়ে অনেক বেশি মানুষের সংখ্যা হয়। আমাদের কথা শোনার জন্য বিভিন্ন মিডিয়া বিভিন্নভাবে আমাদের আগ্রহ দেখাচ্ছে ও আস্থা অনেকটা বৃদ্ধি হয়েছে। সেটা সামনের দিকে আরো বৃদ্ধি হবে বলে আমরা আশা করছি।
১১ জানুয়ারী/২২ খ্রিঃ মঙ্গলবার দুপুরে রংপুর সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে জাতীয় পার্টির চেয়ারম্যান এসব কথা বলেন।
তিনি বলেন,দেশের আইন শৃংখলা পরিস্থিতি ও দেশের পরিস্থিতি সুখকর নয় ভালো নয়। দেশে মানুষের জীবনের কোন নিরাপত্তা নেই ইজ্জতের দাম নেই বেড়াতে গিয়ে নারী গন ধর্ষনের শিকার হচ্ছে।
জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের আরোও বলেন, দেশের স্বাস্থ্য ব্যবস্থা নাজুক পরিস্থিতি সৃষ্টি হয়েছে। এখন করোনার পর ওমিক্রন যে ভাবে দেখা দিয়েছে যদি বড় ধরনের ওমিক্রন আঘাত হানে তা প্রতিরোধের সক্ষমতা সরকারের নেই। কারণ সরকার সেভাবে প্রস্তুত নয় এটাই আমার মনে হচ্ছে।
বিরোধী দলীয় উপনেতা বলেন, দেশে বর্তমানে বেকার সমস্যা চরম আকার ধারণ করেছে। অনেকেই কোন কাজ না পেয়ে ঘটি বাটি বাড়ি ঘর জমি জমা বিক্রি করে বিদেশে যাচ্ছে জীবনের ঝুকি নিয়ে অবৈধ ভাবে সাগর পাড়ি দিতে গিয়ে অনেকে জীবন দিচ্ছে। তার পরেও জিবিকার আশায় মানুষ বিদেশে পাড়ি দেবার চেষ্টা করছে।
জিএম কাদের বলেন, বর্তমান সরকার নিত্য প্রয়োজনীয় দ্রব্য মুল্য নিয়ন্ত্রনে ব্যর্থ হয়েছে। জিনিষ পত্রের উর্ধগতি সীমা পরিসীমা নেই এবং কোন কারনও নেই। তেলের দাম সরকারী ভাবে বাড়ানো হয়েছে যা কোন ভাবেই সমর্থন যোগ্য নয়।
এর আগে মঙ্গলবার সকালে ঢাকা থেকে বিমান যোগে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করে সরাসরি রংপুর সার্কিট হাউজে আসলে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় পুলিশের একটি দল তাকে গার্ড অব অনার প্রদান করে। পরে তিনি নগরীর দর্শনাস্থ পল্লী নিবাসে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের সমধিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন ও দোয়া মোনাজাত করেন।
এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভাইস-চেয়ারম্যান ও নীলফামারীর সংসদ সদস্য আদিলুর রহমান আদেল, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জাতীয় পার্টির কেদ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক ও রংপুর জেলার সহ-সভাপতি আজমল হোসেন লেবু, কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগর যূগ্ম সম্পাদক লোকমান হোসেন, কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগর সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, রংপুর জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন লিটন, কেন্দ্রীয় সদস্য ও রংপুর জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, রংপুর জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক ও উলিপুরের পান্ডুল ইউপির নব নির্বাচিত চেয়ারম্যান আমিনুল ইসলাম, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আল মামুন, কেন্দ্রীয় কমিটির সদস্য ও গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ কাজী মশিউর রহমান, রংপুর সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান কাজলী বেগম, সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন প্রমুখ। এসময় জাতীয় পার্টির কেন্দ্রীয়, বিভাগীয়, রংপুর মহানগর ও জেলা এবং যুব সংহতি, ছাত্রসমাজ, স্বেচ্ছাসেবক পার্টি, মহিলা পার্টি, শ্রমিক পার্টিসহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে সন্ধ্যায় জাতীয় পার্টির সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয়ে রংপুর মহানগর ও জেলা জাতীয় পার্টি আয়োজিত মতবিনিময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com