বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কোটা বিরোধী আন্দোলনে নিহত শিক্ষার্থী সাঈদের বাড়ীতে শোকের মাতম নেটওয়ার্কের সক্ষমতা বাড়াতে এআই যুক্ত করার ঘোষণা হুয়াওয়ের রংপুরে কোটা বিরোধী আন্দোলন এক শিক্ষার্থী নিহত তৃণমূল পর্যায়ে চিকিৎসার মান উন্নত করলে বেসরকারি হাসপাতাল ও ক্লিনিক রোগী শুন্য হবে-স্বাস্থ্যমন্ত্রী   পার্বতীপুর প্রেসক্লাবের উদ্যোগে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইসচেয়ারম্যানদের সংবর্ধনা বন্যার পানিতে সাঁতরে বন্যার্তদের ত্রাণ সংগ্রহ পার্বতীপুর পৌরসভায় মৌসুমি ফল উৎসব বড় পুকুরিয়া কয়লা খনির কারণে ক্ষতিগ্রস্তদের মানববন্ধন পার্বতীপুর পৌরসভায়  ড্রেন নির্মান কাজের উদ্বোধন দিনাজপুর-বিরামপুর -ঘোড়াঘাট সড়কে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে

বাবা হারালেন সাংবাদিক জিতু কবির

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ১১৬ বার পঠিত

বজ্রকথা প্রতিবেদক ।- রংপুর প্রেসক্লাবের সদস্য, দৈনিক বায়ান্নর আলোর বার্তা সম্পাদক ও জাগো নিউজ এর রংপুরের নিজস্ব প্রতিবেদক জাহাঙ্গীর কবির জিতুর বাবা আলহাজ্ব আবু তাহের বাবু (৬৬) মারা গেছেন। মঙ্গলবার (১৩ জুলাই) বেলা একটায় রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজেউন)।

আবু তাহের বাবু লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দুই নম্বর মদাতি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রয়াত আজিমুদ্দিন মিয়ার দ্বিতীয়পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

গত ২৯ জুন রাতে ব্রেন স্ট্রোক করলে আলহাজ্ব আবু তাহের বাবুকে রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি ও শ্বাসকষ্ট বাড়লে আইসিইউতে নেওয়া হয়। গত ৬ জুলাই থেকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। দীর্ঘ ১৪ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় মঙ্গলবার দুপুরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।মঙ্গলবার বাদ এশা গ্রামের বাড়িতে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে তার দাফনকার্য সম্পন্ন করা হবে।

আবু তাহের বাবু দীর্ঘদিন ধরে সামাজিক কর্মকান্ডের মাধ্যমে এলাকার মানুষের সেবা করেছেন। ইউনিয়নের চামটাহাট তালিমুল কওমি মাদ্রাসার প্রতিষ্ঠাতা সেক্রেটারি ছিলেন। এছাড়া পশ্চিমপাড়া জামে মসজিদের সেক্রেটারি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। তার মৃত্যুতে গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com