শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পার্বতীপুরে খাসি এন্ড খাসি  ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ঢাকার বায়ুর মান মারাত্মকভাবে কমছেঃকরণীয় কী? প্রেসবিজ্ঞপ্তি উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে ইউপি চেয়ারম্যান পদ হতে পদত্যাগ বিশ্বব্যাংকের অর্থায়নে কক্সবাজার-শাহপরীর দ্বীপ মহাসড়কে স্ট্রিট লাইট, সিসি ক্যামেরা ও ফুটওভার ব্রিজ স্থাপন জরুরী দিনাজপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বারুনী মেলায় জুয়া বসানোয় ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা বাঙালীর সংস্কৃতি চর্চা নতুন প্রজন্মদের কাছে বাড়াতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পীরগঞ্জে হেরোইন গাঁজাসহ ৩ ব্যক্তি গ্রেফতার কাল ১৬ এপ্রিল রংপুরে আসছেন মাননীয় স্পীকার

বীরগঞ্জে মুজিব শতবর্ষ উপলক্ষে ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ১৩৫ বার পঠিত

ফজিবর রহমান বাবু ‌।- বীরগঞ্জে মুজিব শতবর্ষ উপলক্ষে ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত খেলা সম্পন্ন হয়েছে।

২ অক্টোবর ২০২১ শনিবার বীরগঞ্জ উপজেলার সাতোর ইউনিয়নে দলুয়া যুব সংঘ’র আয়োজনে দলুয়া সমাজ কল্যাণ সমিতি’র পৃষ্ঠপোষকতায় দলুয়া স্কুল এন্ড কলেজের মাঠ প্রাঙ্গণে এই চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়।

চূড়ান্ত খেলায় ঠাকুরগাও পল্লী বীর স্পোর্টস সেন্টার একাদশ ১-৩ হারিয়ে গোলে বীরগঞ্জ ঝাড়বাড়ী এফ ডি এ একাদশ বিজয়ী হয়।

চূড়ান্ত খেলা শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। তিনি বলেন, ‘মাদক সকল অপরাধের মা। কারণ মাদক থেকে সকল অপরাধের জন্ম নেয়’। তাই মাদকের হাতছানি থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই। লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলা করতে হবে। খেলাধুলা চর্চা শারিরিক ও মানসিক বিকাশ ঘটায়। বীরগঞ্জ উপজেলার ছেলে-মেয়েরা খেলাধুলায় অনেকটাই এগিয়ে রয়েছে। নিয়মিত প্রশিক্ষন ও চর্চার অব্যাহত রাখতে পারলে এই বীরগঞ্জ উপজেলা থেকে জাতীয় দলে যাওয়ার মত খেলোয়াড় সৃষ্টি হবে।

সভাপতিত্ব করেন দেলুয়া সমাজ কল্যাণ সমিতি’র উপদেষ্টা আলহাজ্ব দেওয়ান আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম।

বক্তব্য শেষে খেলায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি প্রদান করেন প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। ট্রফি বিতরণ শেষে উভয় দলের সাথে গ্রূপ ছবিতে অংশ নেন এমপি গোপালসহ অন্যান্য অতিথিবৃন্দ।

এসময় অন্যান্যদের মধ্যে উপজেলা ভাইস চেয়ারম্যান রবীন্দ্র নাথ গোবিন বর্মন, সাতোর আওয়ামী লীগের সভাপতি দধিনাথ রায়, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ সাবেক সভাপতি মো. আব্দুল হাই, এবিবি ব্রিকস’র পরিচালক মো. আব্দুল বাসেদসহ বিভিন্ন ক্রীড়ামোদী মানুষ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com