1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১০:৩৬ অপরাহ্ন

ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানমকে হত্যার চেষ্টা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৭ বার পঠিত

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি।- দিনাজপুর ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানমকে পরিকল্পিত ভাবে হত্যার চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তার বাবা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ। আহত নির্বাহী অফিসারকে রংপুর ডক্টরস ক্লিনিকে এবং তার বাবাকে রংপুর মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার রাত আড়াইটা থেকে ৩ টার মধ্যে এ ঘটনা ঘটে তার সরকারি বাসভবনে।
জানা গেছে, গতকাল বুধবার রাত আড়াইটা থেকে ৩ টার দিকে ১ থেকে ২ জনের মধ্যে কে বা কারা তার সরকারি বাসভবনে ২য় তলার ল্যাট্রিনে ভেন্টিলেটর দিয়ে ১ থেকে ২ জনের কে বা কারা ভিতরে প্রবেশ করে। প্রবেশকারীরা প্রথমেই ল্যাট্রিন থেকে উপজেলা নির্বাহী অফিসারের শয়নকক্ষে প্রবেশ করে হাতুরী দিয়ে এলো পাতাড়ি আঘাত শুরু করে। এক পর্যায়ে পাশের রুমে অবস্থানরত তার পিতা ওমর আলী শেখ তাহাজ্জতের নামায পড়তে উঠে এ দৃশ্য তার নজরে পড়লে মেয়েকে উদ্ধারে এগিয়ে আসে। প্রবেশকারীরা তার পিতাকে হাতুরী দিয়ে আঘাত করলে সে মেঝেতে পড়ে গিয়ে অজ্ঞান হয়।

অপরদিকে, প্রবেশকারীদের হাতুরীর বেদম আঘাতে রক্তাত অবস্থায় উপজেলা নির্বাহী অফিসার অজ্ঞান হয়ে মেঝেতে পড়ে যান। পাশে থাকা ৩ বছরের শিশু পুত্রের আর্তনাদে নাইট গার্ড শুনে বের হওয়ার চেষ্টা করলে দেখে ভিতরের দরজা তালা দেয়া। এরপর তার চিৎকারে পাশের ভবনে অবস্থানরত বিভিন্ন অফিসের লোকজন এসে উপজেলা নির্বাহী অফিসার ও তার পিতাকে উদ্ধার করে প্রথমে ঘোড়াঘাট হাসপাতালে ভর্তি করায়। আহতদের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য রংপুর প্রেরণ করেন। উপজেলা নির্বাহী অফিসারকে রংপুর ডক্টর ক্লিনিকে এবং পিতাকে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়। ঘটনাস্থল পরিদর্শন করেছেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক, দিনাজপুর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম, জেলা পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন, ঘোড়াঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার শাহানসা। এ সংবাদ লেখা পর্যন্ত জেলা প্রশাসক, পুলিশ সুপার ও পাশ্ববর্তী উপজেলা নির্বাহী অফিসারগণ ঘটনাস্থলে উপস্থিত আছেন। এখন পর্যন্ত জানা যায় উপজেলা নির্বাহী অফিসারকে এয়ার এ্যাম্বুলেন্সে ঢাকায় স্থানান্তর করা হচ্ছে।
এ ব্যাপারে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান তোফায়েল হোসেন ভুঁইয়া জানান, ইউএনও এর মাথার বাম দিকে বেশি আঘাত লেগেছে। তার প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। ধাতব কোন বস্তু দিয়ে তার মাথায় আঘাত করা হয়েছে। তার শরীরের ডান দিকে অবস হয়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক।
তাকে ইয়ার এ্যাম্বুল্যান্স এ করে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক এমপি পরিদর্শন শেষে জানান, এ ঘটনাটি ডাকতির উদ্দেশ্যে নয়, হত্যার উদ্দেশ্যে ঘটনাটি ঘটানো হয়েছে। জেলা প্রশাসক মাহমুদুল আলম জানান, এ বিষয়ে এখনি কোন বক্তব্য দিতে পারছি না, তদন্ত সাপেক্ষে আপনাদেরকে প্রেস ব্রিফিং এর মাধ্যমে পরবর্তীতে জানানো হবে। ঘোড়াঘাট থানার ওসি আমিরুল ইসলাম জানান, তাদের ধারনা পূর্ব শত্রুতার জেরে এ হামলা হতে পারে। তবে দোষীকে খোঁজা হচ্ছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com