1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৫:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বন্ধ ঘোষিত চিনিকল চালুর দাবিতে আন্দোলনের কর্মসূচি ঘোষণা গাইবান্ধায় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ পীরগঞ্জে রামনাথপুর ইউনিয়নের ওয়ার্ড  কৃষকলীগের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে হেরোইন গাঁজা উদ্ধার: নারীসহ আটক ৩ করোনায় বিশ্ব যখন বিপর্যস্ত তখন প্রতিটি ক্ষেত্রে রেকর্ড গড়ছে বাংলাদেশ – এমপি গোপাল সাপাহারে সূর্যমূখী কিন্ডার গার্টেন স্কুলের শুভ উদ্বোধন ঘোড়াঘাট সাহিত্য পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রংপুরে ছাত্র ইউনিয়নের বিক্ষোভ সমাবেশ দিনাজপুরের ঘোড়াঘাটে মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের নতুন অফিস উদ্বোধন বগুড়ার শেরপুরে মা ভবানী মন্দিরে মাঘী পূর্ণিমায় পূণ্যস্নান উৎসব

সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন

  • আপডেট সময় : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ১৩ বার পঠিত

ছাদেকুল ইসলাম রুবেল।- গাইবান্ধায় সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে  মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।  সময় টেলিভিশনের বগুড়া প্রতিনিধি মাজেদুর রহমান মাজেদ ও তার ক্যামেরাপার্সন রবিউল ইসলাম হামলায় আহত হওয়ায় এই  মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
শনিবার (২ জানুয়ারি) দুপুরে গাইবান্ধা আসাদুজ্জামান মার্কেটের সামনে এ কর্মসূচির আয়োজন করে গাইবান্ধার কর্মরত সাংবাদিকরা। এসময় রাস্তায় বসে বিক্ষোভ মিছিল শেষে এক মানববন্ধন পালন করা হয়।মানববন্ধনে বক্তব্য রাখেন- সাংবাদিক আবু জাফর সাবু, সিদ্দিক আলম দয়াল, অমিতাভ দাস হিমন, রিকতু প্রাসাদ, দীপক কুমার পাল, হেদায়তুল ইসলাম বাবু, আরিফুর রহমান বাবু, উজ্জ্বল চক্রবর্তী, তাজুল ইসলাম রেজা, সরদার শাহীন লোটন, খালেদ হাসান, সুজন প্রসাদ ও শাহজাহান সিরাজ প্রমুখ।
বক্তারা অবিলম্বে হামলাকারীদের আইনের আওতায় এনে তাদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি ও অন্যথায় ফের কর্মসূচি পালন করবেন বলেও জানান।
উল্লেখ্য, বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে বগুড়া সদর উপজেলার দশটিকা গ্রামে বগুড়ায় আশ্রয়ণ প্রকল্পের অনিয়ম ও দুর্নীতির তথ্য সংগ্রহ করতে গিয়ে শ্রমিক লীগের নেতা-কর্মীদের হামলার শিকার হন সময় টেলিভিশনের বগুড়া প্রতিনিধি মাজেদুর রহমান মাজেদ ও তার ক্যামেরাপার্সন রবিউল ইসলাম। এসময় তাদের ক্যামেরা, মোবাইল ফোন ও মানিব্যাগ কেড়ে নেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com