বুধবার, ০১ মে ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বিরামপুরে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল মাদ্রাসা শিক্ষার্থীর জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে উপজেলা পর্যায়ে সঙ্গীত বিষয়ে প্রতিযোগীতা অনুষ্ঠিত  ২৯ ও ৩০ এপ্রিল পীরগঞ্জে অনুষ্ঠিত হবে জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগিতা  আইইবি দিনাজপুর কেন্দ্রের আয়োজনে ঈদ পুনর্মিলনী, বিদায়-বরণ সংবর্ধনা অনুষ্ঠিত সংবাদ পরিবেশনের  ২ মাস পর ৩ সাংবাদিকের বিরুদ্ধে  চাঁদাবাজি মামলা দিনাজপুরে একত্রে ২০ হাজার কণ্ঠে পবিত্র ‘শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ সাউন্ডবাংলা’র দিনব্যাপী আবৃত্তি, লেখালেখি ও সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত দিনাজপুর পৌর আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ

হুইপ ইকবালুর রহিমের নির্দেশনায় দিনাজপুরে করোনা প্রতিরোধে মাস্ক ও লিফলেট বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ১৬২ বার পঠিত

দিনাজপুুর প্রতিনিধি।- ১৬ জুন বুধবার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির নির্দেশনায় দিনাজপুর সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়নের শিকদারগঞ্জসহ ইউনিয়নের বিভিন্ন গ্রামে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক ও জনসচেতনতামুলক লিফলেট বিতরন করেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকার ও সদর উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল-মুঈদ। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, আউলিয়াপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সভাপতি এ্যাড. জাকির হোসেন, সাধারন সম্পাদক এএসএম জাকারিয়া, সদর উপজেলা যুবলীগের সভাপতি হেলাল উদ্দীন, সাধারন সম্পাদক নুরে আলম, আউলিয়াপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মিজানুর রহমান মিজান, যুগ্ম আহবায়ক রায়হান হাবীব ও রেজাউল ইসলামসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ প্রমুখ।

মাস্ক ও জনসচেতনতামুলক লিফলেট বিতরনকালে দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সকলকেই স্বাস্থবিধি মেনে চলতে হবে। স্বাস্থ্যবিধিই মেনে চললে করোনা ভাইরাস থেকে আমরা মুক্ত থাকবো। আর টিকা সকলকেই নিতে হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com