রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের ছাগল বিতরণ  ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন পারুল রায় ও নার্গিস দিনাজপুরে  ইজিবাইক মালিক শ্রমিক চালক সোসাইটির সমাবেশ বিরামপুরে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ তীব্র তাবদাহে  স্বস্তি  মিলছে  কৃষ্ণচুড়ার ছায়া রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট ২১ মে পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন  শুরু হয়ে গেছে  প্রচার প্রচারণা   দিনাজপুরে কুকুরের কামড়ে আঙ্গুল হারালো ব্যাংকের আর্মড গার্ড, আহত ৬ পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার রংপুরে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা 

রংপুরে সাড়ে তিন কেজি গাঁজাসহ ইউপি সদস্য আটক

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ১৩৬ বার পঠিত

রংপুর থেকে সোহেল রশিদ।- রংপুর সদর উপজেলায় সাড়ে তিন কেজি গাঁজাসহ মহুবুল ইসলাম (৪২) নামের এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে সদর উপজেলার সদ্যপুস্করিণী ইউনিয়নের কেশবপুর মাটপাড়ার এলাকার নিজবাড়ি থেকে আটক করা হয় তাকে। আটককৃত মহুবুল ইসলাম সদ্যপুষ্করিনী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য। বিষয়টি নিশ্চিত করেছেন ইউপি চেয়ারম্যান সোহেল রানা।

পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ইউপি সদস্য মহুবুল ইসলামের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় তার বাড়ি থেকে সাড়ে তিন কেজি গাঁজা উদ্ধার ও তার এক সহযোগিসহ তাকে আটক করা হয়।

রংপুর সদর কোতোয়ালি থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, সাড়ে ৩ কেজি গাঁজাসহ মহুবুল ইসলাম নামে এক ইউপি সদস্যকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com