মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রংপুরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ক একীভূতের সিদ্ধান্ত বাতিলের দাবীতে মানববন্ধন পীরগঞ্জে নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে- মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুরে ক্যানেল পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন জীবনের ঘাত-প্রতিঘাত উপভোগের মানসিকতা থাকতে হবে দিনাজপুর পৌর মহিলা আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত রেলওয়ে কেন্দ্রীয় লোকোমোটিভ  কারখানা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান পীরগঞ্জ মহিলা কলেজ        রংপুরে সুজনে’র বিভাগীয় মতবিনিময় পরিকল্পনা সভা  অনুষ্ঠিত পীরগঞ্জের ধর্মদাসপুরে পূর্বশত্রুতার জেরে বাড়িতে হামলা আহত-৫

এই যুব মহিলা লীগকে আমি আমার সন্তানের মত করে সাজিয়েছি -অপু উকিল

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১
  • ১৮৪ বার পঠিত

রংপুর থেকে সোহেল রশিদ।-বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল বলেছেন, এই যুব মহিলা লীগকে আমি আমার সন্তানের মত করে সাজিয়েছি। একজন মা যেমন তার সন্তানের অমঙ্গল চান না আমিও তেমনি আপনাদের অমঙ্গল চাই না। সুতরাং যারা কমিটিতে এসে টাকা আয় করতে চান তারা আমাদের সংগঠনের আসবেন না। এখানে আসলে আয় হয় বরং সংগঠনকে দিতে হয়।
২৪ অক্টোবর রবিবার দুুপুরে রংপুর চেম্বার মিলনায়তনে বাংলাদেশ যুব মহিলা লীগ রংপুর জেলার ত্রি বার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এক এগারোর কথা স্মরণ করে অপু উকিল বলেন, নেত্রীকে যখন কারাগারে নেয়া হচ্ছে তখন এই যুব মহিলা লীগের সদস্যরাই সেই গাড়ির গতিপথ রুখতে গিয়েছিলাম। সেদিন আমরাই ছিলাম সামনের সারিতে। নেত্রীর মুক্তির জন্য আন্দোলন করতে গিয়ে ৭মাসের দুধের শিশুকে রেখে জেল খেটেছে আমার সদস্যরা।
বাংলাদেশ যুব মহিলা লীগ রংপুর জেলার কমিটির সভাপতি এ্যাড.ফেরদৌসী রহমানের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া প্রধান অতিথি ও বাংলাদেশ যুব মহিলা লীগের সহ-সভাপতি সারমিন জাহান মেরি প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন।
এছাড়াও বক্তব্য রাখেন রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাড. রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সাইকা জাহিদ রিপা, নাসিমা আক্তার হ্যাপি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মওলা, সাংগঠনিক সম্পাদক আবু তালহা বিপ্লব, জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি, জেলা যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াহীদা মুন্নি প্রমুখ।
সম্মেলনে জানানো হয়, যারা প্রার্থী হবেন প্রত্যেকে স্ব স্ব বায়োডাটা আগামী ৭ দিনের মধ্যে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও উপ-দপ্তর সম্পাদকের নিকট জমা দিবেন তারা যাচাই-বাছাই করে প্রতিবেদন আকারে কেন্দ্রীয় কমিটির কাছে পাঠাবেন এরপর রংপুর জেলা যুব মহিলা লীগের কমিটি ঘোষণা করা হবে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com