রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
 ২৯ ও ৩০ এপ্রিল পীরগঞ্জে অনুষ্ঠিত হবে জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগিতা  আইইবি দিনাজপুর কেন্দ্রের আয়োজনে ঈদ পুনর্মিলনী, বিদায়-বরণ সংবর্ধনা অনুষ্ঠিত সংবাদ পরিবেশনের  ২ মাস পর ৩ সাংবাদিকের বিরুদ্ধে  চাঁদাবাজি মামলা দিনাজপুরে একত্রে ২০ হাজার কণ্ঠে পবিত্র ‘শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ সাউন্ডবাংলা’র দিনব্যাপী আবৃত্তি, লেখালেখি ও সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত দিনাজপুর পৌর আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ পার্বতীপুর রেলওয়ে জংশনে ঘুমন্ত অবস্থায় এক ব্যক্তির মৃত্যু রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত

ঢাকা পোস্টের বর্ষসেরার পুরস্কার পেলেন রংপুরের ফারুক

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক|- দেশের অন্যতম শীর্ষ নিউজ পোর্টাল ঢাকা পোস্টের মফস্বল বিভাগে রংপুরের নিজস্ব প্রতিবেদক ফরহাদুজ্জামান ফারুককে বর্ষসেরা প্রতিবেদকের পুরস্কার দিয়েছে প্রতিষ্ঠানটি। ঢাকা পোস্টের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে এই পুরস্কার প্রদান করা হয়েছে। ফারুক রংপুরের প্রাচীনতম দৈনিক দাবানল পত্রিকার প্রধান প্রতিবেদক ও রংপুর প্রেসক্লাবের সদস। তিনি সাংবাদিকতা ছাড়াও বিভিন্ন সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে জড়িত।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে বর্ষসেরার পুরস্কার তুলে দেন ঢাকা পোস্টের সম্পাদক মহিউদ্দিন সরকার। এছাড়া সারা দেশ থেকে আরও ৪ বর্ষসেরা কর্মীকে পুরস্কার প্রদান করা হয়েছে। পুরস্কারপ্রাপ্তরা হলেন- মানিকগঞ্জ জেলা প্রতিনিধি সোহেল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি উবায়দুল হক, বরিশালের নিজস্ব প্রতিবেদক সৈয়দ মেহেদী হাসান, খুলনার নিজস্ব প্রতিবেদক মোহাম্মদ মিলন ও রংপুরের নিজস্ব প্রতিবেদক ফরহাদুজ্জামান ফারুক।সেরা কর্মীদের অভিনন্দন জানিয়ে ঢাকা পোস্টের সম্পাদক মহিউদ্দিন সরকার বলেন,  সাংবাদিকতায় সন্তুষ্টির শেষ জায়গা বলে কিছু নেই। এক বছরের কাজের মূল্যায়নে যারা সেরা হয়েছেন, তাদের আগামীতেও আরও ভালো করার চেষ্টা করতে হবে। আর যারা পুরস্কার পাননি, তাদের মন খারাপ করার কোনো কারণ নেই। বিষয়টি এমন নয় যে পুরস্কারপ্রাপ্তরা শুধু ভালো কাজ করেন, আপনারাও ভালো করেছেন। আমাদের সবার সম্মিলিত প্রচেষ্টায় এগিয়ে যাচ্ছে ঢাকা পোস্ট। সামনে আমাদের আরও ভালো করতে হবে। এ সময় ঢাকা পোস্টের প্রধান প্রতিবেদক পার্থ সারথি, ফিচার এডিটর আরিফুল ইসলাম আরমান, স্পোর্টস এডিটর আপন তারিক, হেড অব কান্ট্রি মাহাবুর আলম সোহাগ, সহকারী বার্তা সম্পাদক শামীম হোসেন মজুমদার, হেড অব আইটি হাসিবুল হাসান আশিক, হেড অব ডিজিটাল প্রডাকশন সাব্বির আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।এর আগে গত ১৬ ফেব্রুয়ারি ঢাকা পোস্টের প্রথম বর্ষপূর্তিতে মফস্বলের পাঁচজন ছাড়াও ঢাকায় কর্মরতদের মধ্য থেকে বিভিন্ন ক্যাটাগরিতে আরও ১৩ জনকে পুরস্কার দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com