রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
 ২৯ ও ৩০ এপ্রিল পীরগঞ্জে অনুষ্ঠিত হবে জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগিতা  আইইবি দিনাজপুর কেন্দ্রের আয়োজনে ঈদ পুনর্মিলনী, বিদায়-বরণ সংবর্ধনা অনুষ্ঠিত সংবাদ পরিবেশনের  ২ মাস পর ৩ সাংবাদিকের বিরুদ্ধে  চাঁদাবাজি মামলা দিনাজপুরে একত্রে ২০ হাজার কণ্ঠে পবিত্র ‘শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ সাউন্ডবাংলা’র দিনব্যাপী আবৃত্তি, লেখালেখি ও সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত দিনাজপুর পৌর আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ পার্বতীপুর রেলওয়ে জংশনে ঘুমন্ত অবস্থায় এক ব্যক্তির মৃত্যু রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত

শুধু পদ্মা নয় তিস্তার প্রকল্প বাস্তবায়নসহ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে পদক্ষেপ নিতে হবে সরকারকে – বিরোধী দলীয় চিফ হুইপ রাঙ্গা 

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ৩৪৮ বার পঠিত
রংপুুর প্রতিনিধি।- জাতীয় সংসদর বিরাধী দলীয় চীফ হুইপ ও জাতীয় পার্টির সাবক মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি বলেছেন, শুধু পদ্মা সেতু নিয়ে থাকলে চলবে না। দ্রুব্যমুল্যর অস্বাভাবাবিক উর্ধগতিতে মানুষের নাভিশ্বাস উঠে গেছে সিন্ডিকেটের মাধ্যমেই এটা করা হচ্ছে। এ বিষয় সরকারকে কার্যকর পদক্ষেপ নিতে হবে।
 গত ১৫ নভেম্বর রােববার দুপুর রংপুরের পল্লী নিবাসে প্রয়াত রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসইন মুহাম্মদ এরশাদের মাজার জিয়ারত শেষে তিনি সাংবাদিকদের সাথে আলাপকালে একথা বলেন। এসময় দলটির প্রসিডিয়াম সদস্য ও রংপুর সিটি মেয়র মােস্তিাফিজার রহমান মােস্তফা, কেদ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা সাধারণ সম্পাদক হাজি আব্দুর রাজ্জাক, জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, জেলা ছাত্রসমাজর আহবায়ক আরিফুর রহমান আরিফসহ জেলা ও মহানগরের নেতারা উপস্থিত ছিলেন।
এসময় সাবেক প্রতিম্ত্রী রাঙ্গা বলেন, করােনার কারণে মধ্যবিত্ত  ও নিম্ম বিত্তদের দিন আনা দিন খাওয়া হয়ে গেছে। তাদের ক্রয়ের ক্ষমতা নেই। দ্রব্যমূল্যর উর্ধ্বগতির কারণে যেন কােন মানুষ না খেয়ে মারা না যায়, দুর্ভিক্ষ তৈরি না হয়, সেটি সরকারকে নিশ্চিত করতে হবে।
তিনি আরও বলেন যখন আমাদের দেশের বাজেট ৬৭ হাজার কােটি টাকা। সেখানে সাড়ে ৮ হাজার কােটি টাকা কােন ব্যপার না। চীন না দিলেও নিজেদের অর্থায়নেই তিস্তার প্রকল্প বাস্তবায়ন করতে হবে। এছাড়াও ভারতের সাথে অভিন্ন ৫৪ টি নদী আছে সেগুলােও শাসন করতে হবে। তিস্তা খনন করা গেলে এই অঞ্চলের কৃষির ফলন উন্নত হবে। লাখ লাখ কৃষিকাজের উপর নির্ভরশীল হয়ে অর্থনৈতিক ভাবে স্বাবলম্বী হয়ে  স্বাভাবিক জীবন ফিরতে পারবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com