শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চিলমারী কল্যাণ সমিতির কমিটি গঠন পীরগঞ্জে পাটচাষীদের প্রশিক্ষণ অনুষ্ঠিত   দিনাজপুর শিশু একাডেমীর চিত্রাংকনসহ বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত ফুলবাড়ীতে নেসকো গ্রাহকদের নিয়েপিএলসির নেসকোর  গণশুনানী ফুলবাড়ী শিবনগর ইউনিয়নে বয়স্ক ও বিধবা ভাতার কার্ড এর লটারি অনুষ্ঠিত  পলাশবাড়ীতে দুই বাইকের সংঘর্ষে আহত স্বদেশ এর মৃত্যু এসএসসি পরীক্ষায় মোবাইলে  প্রশ্নপত্র ফাঁস এক শিক্ষকের কারাদন্ড রংপুরে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন “শেকড় ” এর সহয়োগীতায় বর্ণমালায় রোদ্দুর কবিতা পাঠের আসর বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ শাখার সম্মেলন ও কমিটি গঠন

অতঃপর পীরগঞ্জে তেল চোর আটক

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ৯০ বার পঠিত

পীরগঞ্জ( রংপুর) প্রতিনিধি।-ঢাকা- রংপুর মহাসড়কের পাশে ধাপেরহাট এলাকার “জিসান পেট্রোল পাম্পে” পার্কিংয়ে থাকা অবস্থায় একটি ট্রাকের তেলের ট্যাংক হইতে অপর একটি পিক-আপ ভ্যান নিয়ে তেল চুরির অভিযোগ ১ জনকে আটক করেছে পুলিশ।
গত রবিবার দিবাগত রাতে ২০০ লিটার তেল কয়েক মিনিটের মধ্যে চুরি করে চোর চক্র। সেসময় জিসান পাম্পে থাকা ডিউটিরত গার্ড ডিউস মিয়া বিষয়টি টের পেয়ে এলাকার লোকজনকে ডাকডাকি করলে চোরচক্র অবস্থা বেগতিক দেখে দ্রæতগতিতে পিক-আপ ভ্যানসহ পালাতে থাকে। তাৎক্ষণিক ভাবে মোটর সাইকেল যোগে পিক-আপটিকে ধাওয়া করলে পিকআপটিধাপেরহাট টু চতরা রোডে প্রবেশ করে চতরা টু খালাশপীরের দিকে অগ্রসর হতে থাকে। এ সময় ধাওয়া করা মটরসাইকেলটি কাবিলপুর ইউনিয়ন এর লালদীঘি মেলা বাজারে আসলে পুলিশের গাড়ী দেখতে পায়।
ডিউটি অবস্থায় কর্তব্যরত পীরগঞ্জ থানার এস,আই ফিরোজ কবির কে বিষয়টি জানালে তিনি দ্রæতগতীতে গাড়ীটিকে ধাওয়া করেন এবং বিটিসি মোড়ে পীরগঞ্জ থানার হাইওয়েতে ডিউটিরত এএসআই সোহেলরানা ও ফোর্সের সহায়তায় গাড়ীটিকে আটক করতে সক্ষম হন।
গাড়ীতে থাকা তিন চোরের মধ্যে ২ জন পালিয়ে যায় এবং ১জনকে গ্রেফতার করা হয়।
পুলিশ চুরি যাওয়া তেল, যন্ত্রপাতি ও চুরির কাজে ব্যবহৃত পিক-আপ ভ্যান আটক করেছে। পরে ট্রাক চালক সালাম মিয়া বাদী পীরগঞ্জ থানায় মামলা করেন। উল্লেখ্য, বেশকিছু দিন ধরে ওই এলাকায় একটি চক্র কৌশলে বিভিন্ন ট্রাক ও পিক-আপ থেকে তেল চুরি করে আসছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com