শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পার্বতীপুরে খাসি এন্ড খাসি  ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ঢাকার বায়ুর মান মারাত্মকভাবে কমছেঃকরণীয় কী? প্রেসবিজ্ঞপ্তি উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে ইউপি চেয়ারম্যান পদ হতে পদত্যাগ বিশ্বব্যাংকের অর্থায়নে কক্সবাজার-শাহপরীর দ্বীপ মহাসড়কে স্ট্রিট লাইট, সিসি ক্যামেরা ও ফুটওভার ব্রিজ স্থাপন জরুরী দিনাজপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বারুনী মেলায় জুয়া বসানোয় ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা বাঙালীর সংস্কৃতি চর্চা নতুন প্রজন্মদের কাছে বাড়াতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পীরগঞ্জে হেরোইন গাঁজাসহ ৩ ব্যক্তি গ্রেফতার কাল ১৬ এপ্রিল রংপুরে আসছেন মাননীয় স্পীকার

অসুর রূপের ধর্ষকদের নিধন করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে -এমপি মনোরঞ্জন শীল গোপাল

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ১৯৬ বার পঠিত

ফজিবর রহমান বাবু।- দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্টে সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের বিধান রেখে ‘নারী ও শিশু নির্যাতন দমন (সংশোধন) অধ্যাদেশ, ২০০০’ এর খসড়া চূড়ান্ত অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা। আমরা বিশ্বাস করি যে, ধর্ষণের সাজা যাবজ্জীবন থেকে মৃত্যুদন্ড করায় এই অপরাধটি কমে আসবে। তিনি বলেন, অসুর নিধন এর জন্যই মা দূর্গা আবির্ভূত হয়েছিলেন। আজকেও সুন্দর বাংলাদেশ প্রতিষ্ঠার জন্য অসুর রূপে ধর্ষনকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের মাধ্যমে নিধন করতে হবে।
১৩ অক্টোবর ২০২০ মঙ্গলবার পীরগঞ্জ কলেজ বাজার কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গণে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট এর আয়োজনে আসন্ন শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে প্রধানমন্ত্রী প্রদত্ত অনুদান এবং মন্ডপ সংস্কার ও দুস্থদের মাঝে চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি পীরগঞ্জ উপজেলার হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট অর্ন্তভূক্ত মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ৩২ জন শিক্ষক-শিক্ষিকাকে পুজার উপহার স্বরুপ শাড়ী ও পাঞ্জাবী এবং প্রধানমন্ত্রী প্রদত্ত অনুদান এবং মন্ডপ সংস্কারের ও দুস্থদের মাঝে মোট ১ লাখ ২ হাজার ৫শত ৪২ টাকা চেক বিতরণ করেন।
তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার শাসন আমলে বাংলাদেশ সকল ধর্মের একটা শান্তির আবাসভূমিতে পরিণত হয়েছে। প্রধানমন্ত্রী বাংলাদেশে বসবাসরত প্রত্যেক জনগোষ্ঠীর ধর্মীয়, সামাজিক ও সকল ক্ষেত্রে নিরাপত্তা নিশ্চিত করেছেন। এদেশ একাত্তরের মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ, এদেশ ধর্মনিরপেক্ষ বাংলাদেশ। এদেশে প্রত্যেক মানুষ যাতে স্বাধীনভাবে তার ধর্মীয় অনুষ্ঠান পালন করতে পারে সে লক্ষ্যে সহযোগিতা প্রদান করছে।
উপজেলা নির্বাহী অফিসার মো. রেজাউল করিম এর সভাপতিত্বে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এমপি মো. ইমদাদুল হক। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায়, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক তপন কুমার ঘোষ, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. বেজওয়ানুল হক বিপ্লব, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের উপজেলা শাখার সাধারন সম্পাদক গোপী কৃষ্ণ রায়, পীরগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের প্রফুল্ল চন্দ্র রায়, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, ঠাকুরগাঁও মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সহকারী প্রকল্প পরিচালক ইন্দ্রজিৎ রায়, দিনাজপুর মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সহকারী প্রকল্প পরিচালক মো. মশিউর রহমান।
এদিকে রানীশংকৈল উপজেলার হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট অর্ন্তভুক্ত মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ২৪ জন শিক্ষক-শিক্ষিকাকে পুজার উপহার স্বরুপ শাড়ী ও পাঞ্জাবী এবং প্রধানমন্ত্রী প্রদত্ত অনুদান এবং মন্ডপ সংস্কারের ও দুস্থদের মাঝে ৪৭ হাজার টাকা, হরিপুর উপজেলার হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট অর্ন্তভ‚ক্ত মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ১০জন শিক্ষক-শিক্ষিকাকে পুজার উপহার স্বরুপ শাড়ী ও পাঞ্জাবী এবং প্রধানমন্ত্রী প্রদত্ত অনুদান এবং মন্ডপ সংস্কারের ও দুস্থদের মাঝে ২১ হাজার ৭শত ২৫ টাকা, বালিয়াডাঙ্গী উপজেলার হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট অর্ন্তভ‚ক্ত মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ১৮ জন শিক্ষক-শিক্ষিকাকে পুজার উপহার স্বরুপ শাড়ী ও পাঞ্জাবী এবং প্রধানমন্ত্রী প্রদত্ত অনুদান এবং মন্ডপ সংস্কারের ও দুস্থদের মাঝে ৫৬ হাজার ৪শত ৮৫ টাকার চেক প্রদান করেন প্রধান অতিথি দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com