1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:০২ পূর্বাহ্ন

ইউএনও হত্যা চেষ্টার মামলায় আটককৃতদের শাস্তির দাবিতে অফিসার্স ক্লাবের মানববন্ধন

  • আপডেট সময় : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৮ বার পঠিত

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি।- দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম ও তার পিতা বীর মুক্তিযোদ্ধা মোঃ ওমর আলী শেখকে সরকারি বাসভবনে দুষ্কৃতিকারীদের নির্মম ও বর্বরোচিত হামলার শিকারের ঘটনার সাথে সম্পৃক্ত দুষ্কৃতিকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার দুপুরে ঘোড়াঘাট অফিসার্স ক্লাবের আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
উপজেলা কৃষি অফিসার মোঃ এখলাস হোসেন সরকারের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী নুরনবী খান, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল সাত্তার, ভাইস চেয়ারম্যান মোঃ মাহফুজার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রুসিনা সরেন, একাডেমিক সুপারভাইজার ধ্বীরাজ সরকার সহ আরো অনেকে বক্তব্য রাখেন। এ সময় সেখানে উপজেলার বিভিন্ন সরকারি কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন। এ সময় বক্তরা বলেন ইউএনও ও তার বাবার উপর হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে এবং সকল কর্মকর্তা-কর্মচারীদের নিরাপত্তা নিশ্চিত, উপজেলা পরিষদ সিসি টিভির আওতায় আনতে হবে ও পুলিশ ফাঁড়ি স্থাপনের দাবি জানান তারা। সংবাদ সম্মেলনের পূর্বে সকাল সাড়ে ১১ টার দিকে ঘোড়াঘাট-হিলি আঞ্চলিক সড়কের উপজেলা পরিষদের কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে ঘোড়াঘাট অফিসার্স ক্লাব ও সরকারি কলেজের আয়োজেনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে উপজেলার সরকারি কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক-কর্মচারী, ছাত্র-ছাত্রী ও এলাকার জনসাধারণ অংশ নেয়।
ক্যাপশনঃ ঘোড়াঘাটে উপজেলা পরিষদের কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে ঘোড়াঘাট অফিসার্স ক্লাব ও সরকারি কলেজের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com