1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
রবিবার, ১৮ জুলাই ২০২১, ০৬:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ফুলবাড়ী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই দেশের নারীরা আজ এগিয়ে -মনোরঞ্জন শীল গোপাল এমপি শংকরপুর ইউপি’র সমস্ত উন্নয়ন কার্যক্রম হুইপ ইকবালুর রহিমের সহযোগিতা ও নির্দেশে হয়েছে  – ইসহাক চৌধুরী পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার প্রদান হরিদেবপুরে মায়ের কোল থেকে নিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ রংপুর বিভাগে করোনায় গত ২৪ ঘণ্টায় নয়জনসহ ১৩ দিনে ২০৬ জনের মৃত্যু শেখ হাসিনা’র কারান্তরীন দিবসে রংপুরে মিলাদ ও দোয়া মাহফিল গোবিন্দগঞ্জে করতোয়া নদীতে ডুবে কিশোরীর মৃত্যু রংপুর অসহায় মানুষের জন্য দুই টাকায় ঈদ উপহার বিতরণ সাপাহারে খাদ্যমন্ত্রী’র জন্মদিন পালন

ঈদকে সামনে রেখে হাট বাজারের খবর

  • আপডেট সময় : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৭৪ বার পঠিত

বজ্রকথা প্রতিবেদক।- ঈদ এলেই মার্কেটে যাওয়া, জামা কাপড় কেনা কাটায় ব্যস্ত থাকেন সকলেই। কিন্তু করোনা, বন্যা, আর্থিক সংকটের কারনে জেলা, উপজেলা, গ্রামের হাট বাজার গুলোতে তেমন কোন কেনাকাটা বা ভিড় নেই এবার। তবে লাগাতার বর্ষণের কারনে কোরবানির পশু কিনতে ঠেলা ঠেলি, কাঁদা মাখি অবস্থায় পড়তে হয়েছে গরু – ছাগল ক্রেতা – বিক্রেতাদের। তার পরেও কর্তারা বেশ খুশিই ছিলেন; কারণ এবার গরু ছাগলের দাম নাকি অনেকটা কমই ছিল। কিন্তু তাতে খামারী, ব্যবসায়ি ও পশু লালন পালনকারী কৃষক পরিবার গুলো ক্ষতিগ্রস্ত হয়েছেন বলে জানা গেছে।
এখানেই শেষ নয় । ঈদকে সামনে রেখে কামার শালায় যেতে হয়েছে বটি ছুরি ধার দিতে এবং কাঁচা বাজরে য়েতে হয়েছে মসলা, পিঁয়াজ,মরিচ,আদা,রসুন কিনতে।অনেকের মতে মসলাপতির দাম খানিকটা স্বাভিকই আছে। ৩১ জুলাই শনিবার পীরগঞ্জের হাট বাজারে পিঁয়াজ বিক্রি হয়েছে এলসি ৩০ টাকা, দেশি ৪০ টাকায়। আদা দেশি ২২০ এবং হাইব্রিড ২০০ টাকায়। রসুন ১১০ টাকা, কাঁচা মরিচ ১৬০ টাকা, শুকনা মরিচ ২২০, কারেন্ট মরিচ ৩৪০ টাকা। জিরা প্রতিকেজি ৩২০ টাকা, গোলমরিচ প্রতিকেজি ৬০০ টাকা,দারুচিনি প্রতিকেজি ৩৬০ টাকা, ছোট এলাচ প্রতিকেজি ৪ হাজার টাকা, বড় এলাচ ১ হাজার টাকা,লবঙ্গ ১২০০ টাকা, মেতি ২০০ টাকা জায়ফল ১ হাজার টাকা এবং তেজ পাতা বিক্রী হয়েছে প্রতিকেজি মাত্র ২০০টাকায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com