রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পার্বতীপুরে গুরুত্ব ও সচেতনতা বিষয়ক কর্মশালা পার্বতীপুরের রেলওয়ে কেন্দ্রীয় লোকোমোটিভ কারখানায় স্বল্প জনবল দিয়েই চলছে নির্ধারিত কার্যক্রম রাজাকাররা কোটার নামে দেশে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে -হুইপ ইকবালুর রহিম এমপি বড়পুকুরিয়ায় ১২টি গ্রাম  ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন পার্বতীপুরের বড়পুকুরিয়া জীবন ও সম্পদ রক্ষা কমিটির মানববন্ধন পীরগঞ্জ সাঈদের দাফন সম্পন্ন কোটা বিরোধী আন্দোলনে নিহত শিক্ষার্থী সাঈদের বাড়ীতে শোকের মাতম নেটওয়ার্কের সক্ষমতা বাড়াতে এআই যুক্ত করার ঘোষণা হুয়াওয়ের রংপুরে কোটা বিরোধী আন্দোলন এক শিক্ষার্থী নিহত তৃণমূল পর্যায়ে চিকিৎসার মান উন্নত করলে বেসরকারি হাসপাতাল ও ক্লিনিক রোগী শুন্য হবে-স্বাস্থ্যমন্ত্রী  

 কথাসাহিত্যিক অমিত কুমার কুণ্ডু’র এ বারের বইমেলায় মোট ৭(সাত)টি বই আসছে

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৮৩ বার পঠিত

বইগুলোর তথ্য:

১। বইয়ের নাম: মৌসন্ধ্যা,
লেখকের নাম: অমিত কুমার কুণ্ডু
ধরণ: প্রাপ্তমনস্ক উপন্যাস,
মুদ্রিত মূল্য: ৬০০ টাকা

প্রচ্ছদ: আইউব আল আমিন

প্রকাশনার নাম: অনুপ্রাণন প্রকাশন,
প্রকাশকাল: ডিসেম্বর ২০২৪
স্টল নম্বর : ৮৫-৮৬,
বই এসেছে।

বইটির ফ্ল্যাপ:

মৌসন্ধ্যা। বিস্তৃত পটভূমির এক উপন্যাস। এর কাহিনিতে নারী-পুরুষের চিরন্তন প্রেম যেমন এসেছে, তেমনি এসেছে কাছে আসার গল্প। প্রেম ছাড়া জীবন যেমন অসম্পূর্ণ, তেমনি প্রতিশ্রুতি ছাড়া প্রেম প্রতারণার নামান্তর। বিশ্বাস, ভালোবাসা, ত্যাগ ও মূল্যবোধের গল্প মৌসন্ধ্যা। প্রেম, কাম, যৌনতা, প্রতারণা, লালসা, সামাজিক অসংগতি আর রোমান্টিক থ্রিলারের গল্প মৌসন্ধ্যা। এই উপন্যাস সমকালকে ধারণ করে হয়ে উঠেছে চিরকালীন। নিতি, রাধা, রিমি, রাখি, মিলি, শোভা’র মতো মেয়েদের জীবনের গল্প, যৌবনের গল্প, মান ও অভিমানের গল্প চিত্রিত হয়েছে এখানে। মলাটবদ্ধ হয়েছে প্রেম ও অপ্রেমের সংঘাত!

প্রকৃতিতে যখন সন্ধ্যা নামে, তখন দিনের আলো নিভে গিয়ে গ্রাস করে রাতের আঁধার। সন্ধ্যা যেন সন্ধিক্ষণ। আলো-আঁধারের মিলন হয় সন্ধ্যায়। পরস্পর বিপরীত দুটি অস্তিত্বের সন্ধিক্ষণ সন্ধ্যা। জীবনের সন্ধিক্ষণে মৌ লোভী পতঙ্গের মতো পুরুষ এখানে আবদ্ধ হয়েছে কামের ফাঁদে, প্রেমের প্রতারণায়। আবার সেখান থেকেই পুরুষ দিয়েছে শাশ্বত প্রেম, নিটল নির্ভরতা। জ্ঞান ও অজ্ঞানের, সত্য ও মিথ্যার, বিশ্বাস ও অবিশ্বাসের মিলন হয়েছে মৌসন্ধ্যার আলো-আঁধারে। মানুষের জীবনের পূর্ণাঙ্গ রূপ চিত্রিত হয়েছে এই উপন্যাসের সাগর সৈকতে।

২।বইয়ের নাম: যে খুনের কোনো প্রমাণ নেই
লেখকের নাম: অমিত কুমার কুণ্ডু
ধরণ: থ্রিলার গল্প
মুদ্রিত মূল্য: ৩০০ টাকা
প্রকাশনার নাম: গ্রন্থকুটির
প্রচ্ছদ: নভেয়া নভেলি
প্রকাশকাল: একুশে বইমেলা ২০২৪
স্টল নম্বর: ১৮০, ১৮১, ১৮২, ১৮৩
বই এসেছে

বইটির ফ্ল্যাপ: পুলিশের ডিটেকটিভ ব্রাঞ্চের অফিসার ডিআইজি পাভেল মাহমুদ, তুখোড় গোয়েন্দা ডাব্লু ভাই আর সুলেখক অপুকে নিয়ে আমাদের এই রহস্য রোমাঞ্চ গোয়েন্দা থ্রিলার সিরিজ।

গল্পের বাঁকে বাঁকে উঁকি দিয়েছে অ্যাডভেঞ্চার, রহস্যের জমজমাট আকর্ষণ। এমন কিছু গল্পের প্রেক্ষাপট রচিত হয়েছে এখানে যে গল্পের শেষ পর্যন্ত না পড়ে পাঠক উঠতে পারবে না। রহস্যের গোলকধাঁধায় পাঠক ডুবে যাবে। গল্পের পেয়ালায় শেষ চুমুক না দিয়ে মন তৃপ্ত হবে না। এক দুর্নিবার আকর্ষণ কাহিনির পরতে পরতে।

খুন, গুম, রোমাঞ্চ আর থ্রিলারের এমন কম্বিনেশন বাংলা সাহিত্যে দুর্লভ। এই দুর্লভ কাজটিই করেছেন এ প্রজন্মের তরুণ গল্পকার অমিত কুমার কুণ্ডু। গল্পগুলো রহস্য পত্রিকা, ত্রৈমাসিক গোয়েন্দা ও থ্রিলার কোস্টারে প্রকাশিত হয়েছে।

পাঠককে দারুণ এক রহস্যের চাদরে মুড়ে ফেলার ক্ষমতা আছে এই গল্পগুলোর। এমন দুর্দমনীয় টান, এমন ক্রাইসিস, পাঠকের প্রতি এমন ডেডিকেশন বড়ো দুর্লভ।

আসুন আমরা নতুন স্বাদের গল্পের ভুবনে হারিয়ে যাই। নিজেকে রহস্যের মধ্যে ডুবিয়ে দিয়ে গোয়েন্দা গল্পের স্বাদ নেওয়ার এমন সুযোগ সচরাচর আসে না।

৩। বইয়ের নাম: গল্পে গল্পে প্রবাদ-প্রবচন
লেখকের নাম: অমিত কুমার কুণ্ডু
ধরণ: শিশুতোষ গল্প
মুদ্রিত মূল্য: ২২০ টাকা
প্রকাশনার নাম: সম্প্রীতি প্রকাশন
প্রচ্ছদ: নিসা মাহজাবীন
অলংকরণ: গোবিন্দ প্রসাদ দেবনাথ ও মো. আব্দুল মালিক নোবেল
প্রকাশকাল: একুশে বইমেলা ২০২৪
স্টল নম্বর: ১৬৮
বই এসেছে

বইটির ফ্ল্যাপ:

প্রবাদের সঙ্গে আমাদের পরিচয় হয় শৈশব থেকেই। শৈশব পেরিয়ে যখন আমরা কৈশরের দ্বারপ্রান্তে উপনীত হই, তখন প্রবাদ আমাদের মুখে মুখে ফেরে। আমরা মনের অজানেই বলি ‘একতাই বল’ কিংবা ‘লোভে পাপ, পাপে মৃত্যু।’ এই প্রবাদ-প্রবচনকে উপজিব্য করেই লেখা হয়েছে এ বইটি। লেখা হয়েছে রূপকথার আদলে।

রূপকথা পছন্দ করে না, এমন শৈশব একটিও নেই। শিশুমন রূপকথার অজানা-অচেনা জগতে বিচরণ করতে পছন্দ করে। এ বইয়ের গল্পগুলো রূপকথার। এ বইয়ের গল্পগুলো নীতিকথার। রূপকথার আদলে নীতিশিক্ষা দেবার প্রচলন বহু বছরের। এ বইটিতে সেই কাজটিই করা হয়েছে। রূপকথার আদলে নীতিশিক্ষা দেবার কাজ। তাই এ বইয়ের গল্পগুলো যতটা না রূপকথার, তার থেকে বেশি বোধহয় নীতিকথার। বেশি বোধহয় নৈতিকতার।

সে রূপকথা হোক, নীতিকথা হোক কিংবা প্রবাদ প্রবচনই হোক। লক্ষ্য তো একটিই- সেটা শিশুমনে জীবনবোধ জাগ্রত করা। শিশুদের জীবনকে রঙিন করে তোলা। শিশুদের জীবনবোধ জাগ্রত করতে এ বইয়ের কোনো তুলনা নেই। বইটি শিশুমন আলোয় আলোয় ভরিয়ে তুলবে। আনন্দের পাশাপাশি শিশুরা মনের অজান্তেই জীবন বাস্তবতার কঠিন পাঠ নিতে পারবে। সহজ-সরল গল্পের ভুবনে ডুব দিয়ে তুলে আনবে মুক্ত-মানিক। বইটি শিশুমনে ইতিবাচক পরিবর্তন আনবে। শিশুদের শৈশব রঙিন করে তুলবে।

শিশুদের জীবন রাঙানোর এক শুভ প্রচেষ্টার ফলেই ছোটো ছোটো তেত্রিশটি গল্প নিয়ে মলাটবদ্ধ হয়েছে ‘গল্পে গল্পে প্রবাদ প্রবচন’ বইটি। এখন এ বইটি শিশুমন জয় করলেই আনন্দ! নিশ্চয় বইটি শিশুমন জয় করবে। গল্পের মধ্য দিয়ে অনেক প্রশ্নের উত্তর খুঁজে পাবে শিশুরা। বইটি পড়লে শিশুদের জীবন বর্ণময় হবে। রঙিন হবে। আনন্দময় হবে। বইটি উৎসুক পাঠকের মনজগৎকে সমৃদ্ধ করবে। এ বই ছোটো-বড়ো সকলের কাছেই হৃদয়গ্রাহি হয়ে উঠবে। বইটি সকলের ভালোলাগলেই এই প্রচেষ্টা সার্থক হবে। নিশ্চয় বইটি সকলের মনের মণিকোঠায় থেকে যাবে।

৪। বইয়ের নাম: জাদুর বাঁশি
লেখকের নাম: অমিত কুমার কুণ্ডু
ধরণ: শিশুতোষ গল্প
মুদ্রিত মূল্য: ১৭০ টাকা
প্রকাশনার নাম: ঝুমঝুমি প্রকাশন
প্রচ্ছদ ও অলংকরণ: নিসা মাহজাবীন
প্রকাশকাল: একুশে বইমেলা ২০২৪
স্টল নম্বর: ৭১-৭২
বই এসেছে

বইটির ফ্ল্যাপ:

ভিন্ন স্বাদের নয়টি গল্প নিয়ে এই বইটি মলাটবদ্ধ হয়েছে। বইটিতে যেমন রূপকথার গল্প আছে, তেমনি রূপকথার আদলে লেখা ভৌতিক গল্পও আছে। আছে শিক্ষামূলক গল্প, নীতিকথার গল্প। যারা গল্প পড়তে ভালোবাসেন, এই বইটি তাদের জন্য। সব বয়সি পাঠক-পাঠিকা এই বইটি পড়ে তৃপ্তি পাবে। এ বইটি আমাদের মনের জানালা খুলে দেবে। শিশু—কিশোরদের শৈশব রঙিন করে দেবে। শিশুরা একটি গল্প পড়ে শেষ করার পরে যখন অন্য গল্প পড়তে শুরু করবে, তখন তাদের স্বাদ বদল হবে। এই বইতে মলাটবদ্ধ হওয়া গল্পগুলো বিভিন্ন পত্র-পত্রিকায় ইতোপূর্বে প্রকাশিত। সেগুলো বিক্ষিপ্তভাবে এদিক-ওদিক ছড়িয়ে-ছিটিয়ে ছিল। এবার সেগুলো দুই মলাটের মধ্যে আবদ্ধ হলো। আশা রাখি বইটি পাঠক মহলে সমাদৃত হবে। উৎসাহী পাঠকবৃন্দের মনের তৃষ্ণা মেটাতে পারবে।

৫। বইয়ের নাম : দৈত্য পুতুল
লেখকের নাম : অমিত কুমার কুণ্ডু
ধরণ: শিশুতোষ গল্প
মুদ্রিত মূল্য: ১৫০ টাকা
প্রকাশনার নাম: পাললিক সৌরভ
প্রচ্ছদ ও অলংকরণ : নিসা মাহজাবীন
প্রকাশকাল:একুশে বইমেলা ২০২৪
স্টল নম্বর : ১৭৭
বই আসবে

বইটির ফ্ল্যাপ:

পাঁচটি ভিন্ন স্বাদের গল্প নিয়ে এই বইটি মলাটবদ্ধ হয়েছে। বইটিতে যেমন রূপকথার গল্প আছে, তেমনি রূপকথার আদলে লেখা দৈত্যের গল্পও আছে। আছে শিক্ষামূলক গল্প, নীতিকথার গল্প। যারা গল্প পড়তে ভালোবাসেন, এই বইটি তাদের জন্য। সব বয়সি পাঠক-পাঠিকা এই বইটি পড়ে তৃপ্তি পাবে। এ বইটি আমাদের মনের জানালা খুলে দেবে। শিশু-কিশোরদের শৈশব রঙিন করে দেবে। শিশুরা একটি গল্প পড়ে শেষ করার পরে যখন অন্য গল্প পড়তে শুরু করবে, তখন তাদের স্বাদ বদল হবে। এই বইতে মলাটবদ্ধ হওয়া গল্পগুলো বিভিন্ন পত্র-পত্রিকায় ইতোপূর্বে প্রকাশিত। সেগুলো বিক্ষিপ্তভাবে এদিক-ওদিক ছড়িয়ে-ছিটিয়ে ছিল। এবার সেগুলো দুই মলাটের মধ্যে আবদ্ধ হলো। আশা রাখি বইটি পাঠক মহলে সমাদৃত হবে। উৎসাহী পাঠকবৃন্দের মনের তৃষ্ণা মেটাতে পারবে।

৬।বইয়ের নাম: বহুরূপী জলপরি
লেখকের নাম: অমিত কুমার কুণ্ডু
ধরণ: শিশুতোষ গল্প
মুদ্রিত মূল্য: ৩০০ টাকা
প্রকাশনার নাম: আদিগন্ত প্রকাশন
প্রচ্ছদ ও অলংকরণ : নিসা মাহজাবীন
প্রকাশকাল: একুশে বইমেলা ২০২৪
স্টল নম্বর :  ৭৫০-৭৫১-৭৫২
বই আসবে

বইটির ফ্ল্যাপ:

দশটি ভিন্ন স্বাদের গল্প নিয়ে এই বইটি মলাটবদ্ধ হয়েছে। বইটিতে যেমন রূপকথার গল্প আছে, তেমনি রূপকথার আদলে লেখা শিক্ষামূলক গল্প, নীতিকথার গল্প, হাসির গল্প, ভূতের গল্প আর বাস্তব-অবাস্তব ভিন্ন স্বাদের, ভিন্ন বিষয়ের অদ্ভুতুড়ে গল্প আছে। যারা গল্প পড়তে ভালোবাসেন, এই বইটি তাদের জন্য। সব বয়সি পাঠক-পাঠিকা এই বইটি পড়ে তৃপ্তি পাবে। এ বইটি আমাদের মনের জানালা খুলে দেবে। শিশু-কিশোরদের শৈশব রঙিন করে দেবে। শিশুরা একটি গল্প পড়ে শেষ করার পরে যখন অন্য গল্প পড়তে শুরু করবে, তখন তাদের স্বাদ বদল হবে। এই বইতে মলাটবদ্ধ হওয়া গল্পগুলো বিভিন্ন পত্র—পত্রিকায় ইতোপূর্বে প্রকাশিত। সেগুলো বিক্ষিপ্তভাবে এদিক-ওদিক ছড়িয়ে-ছিটিয়ে ছিল। এবার সেগুলো দুই মলাটের মধ্যে আবদ্ধ হলো। আশা রাখি বইটি পাঠক মহলে সমাদৃত হবে। উৎসাহী পাঠকবৃন্দের মনের তৃষ্ণা মেটাতে পারবে।

৭।বইয়ের নাম: বড়ো হতে চাও রোজ ফল খাও
লেখকের নাম: অমিত কুমার কুণ্ডু
ধরণ: শিশুতোষ ছড়া
মুদ্রিত মূল্য: ২০০ টাকা
প্রকাশনার নাম: খুশবু প্রকাশন
প্রচ্ছদ ও অলংকরণ : মো. আব্দুল মালিক নোবেল
প্রকাশকাল:একুশে বইমেলা ২০২৪
স্টল নম্বর : ৭৩০
বই আসবে

বইটির ফ্ল্যাপ:

ছড়ার সঙ্গে আমাদের পরিচয় হয় শৈশব থেকেই। শৈশব পেরিয়ে যখন আমরা কৈশরের দ্বারপ্রান্তে উপনীত হই, তখনও ছড়া আমাদের মুখে মুখে ফেরে। আমরা মনের অজানেই ছড়া কাটি। আর সেই ছড়া যদি হয় ফলের, তাহলে তো শিশুমন আরও রঙিন হয়ে যায়। এই বইটি ফলের। এ বইটি আমাদের চেনা-অচেনা ফলগুলোকে উপজিব্য করে লেখা। ছোটো ছোটো ৭৭টি দ্বিপদী ছড়া বা কাপলেট নিয়ে বইটি মলাটবদ্ধ হয়েছে। যে ফলের ছড়া, সেই ফলের গুণাগুণ বর্ণনা করা হয়েছে। এজন্য ছড়া পড়ার পাশাপাশি ফলের উপকারিতার কথাও জানতে পারবে শিশুরা। এই বইয়ের ছড়াগুলো যতদূর সম্ভব সহজ-সরল করা হয়েছে। যাতে তুলতুলে শিশুদের ছড়া পড়তে কোনো কষ্ট না হয়। ছড়া যতদূর সম্ভব কোমল করা হয়েছে। শিশুমনে ছন্দের দোল দিতে কোথাও স্বরবৃত্ত ছন্দে কোথাও মাত্রাবৃত্ত ছন্দে ছড়াগুলো লেখা হয়েছে। শিশুদের ফল খেতে আগ্রহী করে তুলতে এ বইয়ের কোনো তুলনা নেই। বইটি শিশুমন আলোয় আলোয় ভরিয়ে তুলবে। আনন্দের পাশাপাশি শিশুরা শিক্ষণীয় পাঠ নিতে পারবে। সহজ-সরল ছড়ার ভুবনে ডুব দিয়ে তুলে আনবে মুক্ত-মানিক। বইটি শিশু মনে ইতিবাচক পরিবর্তন আনবে। পড়ুয়ারা দেশি-বিদেশী ফল সম্পর্কে জানতে উৎসাহী হবে। ফলের গাছ রোপনে উদ্বুদ্ধ হবে। ফল আহার করতে আগ্রহী হবে। যখন যে ফলটি পাওয়া যায়, তখন সে ফলটি খেলে যে মানুষের দেহ-মনের ইতিবাচক পরিবর্তন হয় সেটাও এ বইটি পড়লে জানতে পারবে। ফল যে প্রকৃতির দেওয়া সেরা উপহারের একটি এ বইটি শিশুদের সে শিক্ষাই দেবে। বইটি শিশুদের শৈশব রঙিন করে তুলবে। এ বই ছোটো-বড়ো সকলের কাছেই হৃদয়গ্রাহি হয়ে উঠবে। বইটি সকলের ভালো লাগলেই এই প্রচেষ্টা সার্থক হবে। নিশ্চয় বইটি সকলের হৃদয়ে স্থান করে নিতে সমর্থ হবে। নিশ্চয় লেখাটি শিশু-কিশোরদের মনজগৎকে সমৃদ্ধ করবে।

লেখক পরিচিতি:

অমিত কুমার কুণ্ডু ১৯৮৪ খ্রিষ্টাব্দের ২৫ অক্টোবর ঝিনাইদহ জেলার মহেশপুরে জন্মগ্রহণ করেন। পিতা অমল কুমার কুণ্ডু ও মাতা দীপ্তি রানি কুণ্ডু। বিদ্যুৎ প্রকৌশলী হিসেবে ঢাকাস্থ একটি সরকারি দপ্তরে কর্মরত। ব্যক্তিগত জীবনে দুই সন্তানের জনক। প্রকাশিত বইয়ের সংখ্যা ২৬টি। উপন্যাস: মৌসন্ধ্যা(২০২৩, অনুপ্রাণন প্রকাশন)। কিশোর উপন্যাস: ভূতবাংলো রহস্য(২০২৩, পাঞ্জেরী পাবলিকেশন্স লি.)। বড়োদের গল্পের বই: শুধু তোমারই জন্য(২০১৫)। গোয়েন্দা গল্পের বই: কাপ্তাইয়ে কিস্তিমাত(২০২২, পাললিক সৌরভ), কিংকর্তব্যবিমূঢ় থ্রিলার (২০২৩, অক্ষরবৃত্ত) এবং যে খুনের কোনো প্রমাণ নেই (২০২৪, গ্রন্থকুটির)। কিশোর প্রবন্ধ: বিশ্বজয়ী হও(২০১১, ২০১৮, প্রতিভা প্রকাশ) ও উপাসনা(২০১২)। ছোটোদের গল্পের বই: সততার পুরস্কার(২০১৭, প্রতিভা প্রকাশ), গল্প কথায় বর্ণমালা(২০১৯ ও ২০২২, শিশু গ্রন্থকুটির), লাস্ট বেঞ্চের ছাত্র(২০১৯, রোদ্দুর), ফার্স্ট বেঞ্চের ছাত্র(২০২০, শিশু প্রকাশ), অচিনপুরের রূপকথা(২০২২, শিশু গ্রন্থকুটির), পরিবন্ধু ও জাদুর খাতা(২০২২, শিশু প্রকাশ), ভূতবন্ধু ও পরিকুমারীর গল্প(২০২৩, শিশু গ্রন্থকুটির), গুপ্তধন ও বনকুমারের গল্প(২০২৩, শিশু গ্রন্থকুটির), জাদুর বাঁশি (২০২৪, ঝুমঝুমি), বহুরূপী জলপরি (২০২৪, আদিগন্ত), দৈত্য পুতুল (২০২৪, পাললিক সৌরভ) এবং গল্পে—গল্পে প্রবাদ-প্রবচন (২০২৪, সম্প্রীতি)। ছড়া-কবিতার বই: অয়ন্তিকা(২০১২), জননী আমার স্বদেশ আমার(২০১৬, পঙ্খিরাজ প্রকাশন), ছন্দে ছন্দে নৈতিকতা(২০১৮, প্রতিভা প্রকাশ), বঙ্গবন্ধু অবিনাশী অক্ষয়(২০২০, আদিগন্ত) ও তুমি আমার বঙ্গবন্ধু(২০২২, শ্রাবণ)। সম্পাদনা করেছেন: আবাহন (২০১১, সম্পাদক), হাতেখড়ি (২০১২, সম্পাদক), মহেশপুর সাহিত্য পত্রিকা (২০১৫, সম্পাদক), লিটারেচার (২০২১, সম্পাদক), ত্রৈমাসিক গোয়েন্দা (২০২২, নির্বাহী সম্পাদক) এবং সাঁকো (২০২২, সহকারী সম্পাদক)। তিনি সাহিত্যকৃতির স্বীকৃতিস্বরূপ পেয়েছেন গুণীজন সম্মাননা: ২০২২, মহেশপুর সাহিত্য পরিষদ, মহেশপুর, ঝিনাইদহ এবং ফুল কলি পুরস্কার: ২০২৪, ঘোনাবান্দা, ডুমুরিয়া, খুলনা। তিনি শিশু-কিশোরদের সত্য ও সুন্দরের পথে উদ্বুদ্ধকরণের আগ্রহ থেকেই রচনা করেছেন দ্বিপদী ছড়ার বই ‘বড়ো হতে চাও, রোজ ফল খাও(২০২৪, খুশবু)।’ লেখকের ই-মেইল : 25amitk@gmail.com

পাঞ্জেরী পাবলিকেশন্স লি. সহ দেশের বিভিন্ন প্রকাশনী থেকে লেখকের এ পর্যন্ত প্রকাশিত বইয়ের সংখ্যা ২৬টি। বইগুলো সম্পর্কে জানতে ভিজিট করুন: https://www.rokomari.com/book/author/40547/amit-kumar-kundu

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com