শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

করোনাকে উপেক্ষা করে বগুড়ার শেরপুরের রেজিস্ট্রি অফিস বাজার আবারো সরব

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ৪৫৫ বার পঠিত
dav

বগুড়া থেকে উত্তম সরকার।- করোনা ভাইরাসের জন্য সারাদেশ থমথমে অবস্থা বিরাজ করার কারণে করোনা নিয়ন্ত্রণে বেশ কিছু সিদ্ধান্ত নিয়েছিল বাংলাদেশ সরকার। তারই অংশ হিসেবে জনসমাগম এড়াতে বগুড়ার শেরপুর রেজিস্ট্রি অফিস বাজার বারিাদুয়ারী হাটে স্থানান্তর করেন উপজেলা প্রশাসন। করোনা ভাইরাস থাকাকালীন অবস্থায় সীমিত আকারে স্বাস্থ্যবিধি মেনে সকল কিছু এখন সকাল ৬ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত পরিচলানার সিদ্ধান্ত নেয় সরকার। অথচ পরবর্তী নির্দেশ না দেয়া সত্বেও গত ১৪ জুলাই রেজিস্ট্রি অফিস বাজার আবারো পূর্বের জায়গায় আনা হয়েছে। এতে করে চাপা রাস্তার দু’পাশে মানুষের উপস্থিতি একদম কাছে পরিণত হয়েছে। মাছ ব্যবসায়ী আনিছুর রহমান জানান, বারোদুয়ারী হাটে আমাদের ব্যবসা খুব খারাপ হচ্ছিল। তাছাড়া সেখানে আগে থেকেই কিছু দোকানী ছিল আমরা যাওয়াতে সেখানে অনেকটাই এলোমেলো অবস্থা সৃষ্টি হয়েছে। তাই আবারো রেজিস্ট্রি অফিস বাজারে আমরা এসেছি। মাংস ব্যবসায়ী আজিজুল ও রানা মন্ডল বলেন, বারোদুয়ারী হাটের মধ্যে দিয়ে মানুষের স্বাভাবিক চলাচল না থাকায় আমাদের ব্যবসা খারাপ হচ্ছিল। অনেক মাংস বেচে যাচ্ছিল। রেজিস্ট্র অফিসে বাজার থাকলে আমাদের ব্যবসা ভাল হয়। তাই করোনা ভাইরাসের কথা চিন্তা না করে আমরা এখানে আবারো এসেছি। প্রশাসনের অনুমতি আছে কি-না জানতে চাইলে তারা বিষয়টি এড়িয়ে যায়।
এ ব্যাপারে উপজেলা নির্বাহি কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখ জানান, প্রশাসনের পক্ষ থেকে বাজার স্থানান্তরের জন্য কোন নির্দেশ দেওয়া হয়নি। যদি কেউ সরকারের আদেশ উপক্ষো করে তাহলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। পূর্বের নির্দেশ অনুযায়ী বাজার বারোদুয়ারী হাটে স্থানান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com