1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১১:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক সুমন মন্ডলের উপর হামলার ঘটনায় গ্রেফতার-২ নেতার বাড়ি থেকে মরদেহ উদ্ধার: চার দিনের রিমান্ডে মাসুদ রানা সাদুল্লাপুরে সিএনজি মোটর সাইকেল সংঘর্ষে যুবক নিহত পীরগঞ্জে অগ্নিকান্ডে বসত বাড়ি পুড়ে ছাঁই : গরু ছাগল পু‌ড়ে কয়লা দিনাজপুরের ঘোড়াঘাটে আউশ প্রণোদনার বীজ ও সার বিতরণ কার্যক্রমের উদ্বোধন পার্বতীপুরে একশ গ্রাম পুলিশ পেল বাইসাইকেল সাপাহার সদর ইউনিয়ন করোনা মুক্ত রাখতে বাড়ি বাড়ি মাস্ক বিতরণ ৭১ এর মত স্বাধীনতা বিরোধীরা বার বার পরাজিত হবে -মনোরঞ্জন শীল গোপাল এমপি একনজরে বিশ্ব করোনা পরিস্থিতি রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে সহযোগিতা চেয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী

কলেজ ছাত্রী রিমু হত্যার বিচার দাবিতে রংপুরে ছাত্র সমাজের মানববন্ধন ও সমাবেশ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ১৪ বার পঠিত

রংপুর প্রতিনিধি।- রংপুরের কারমাইকেল কলেজের বাংলা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রুবাইয়া ইয়াসমিন রিমুর মৃত্যুর ঘটনাকে হত্যাকান্ড হিসেবে দাবি করে এর সাথে জড়িতদের বিচার দাবি করেছে জাতীয় ছাত্রসমাজ। একই সঙ্গে হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দেন জাতীয় পার্টির সহযোগী সংগঠনটির ছাত্রনেতারা। অন্যথায়া বৃহত্তর কর্মসূচীর হুশিয়ারী দেন তারা। বৃহস্পতিবার দুপুরে রংপুরে প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধন ও সমাবেশ থেকে এই দাবি জানানো হয়।
জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় কমিটি যুগ্ম সাধারণ সম্পাদক ও রংপুর জেলার ভারপ্রাপ্ত আহবায়ক সোবাহান মজিদ বিদ্যুৎ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন রংপুর জেলা জাতীয় ছাত্রসমাজের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার আল-আমিন সুমন, মুহিন সরকার,সদস্য সচিব শফিউল ইসলাম সৈকত, প্রমুখ। এসময় রংপুর জেলা ও বিভিন্ন উপজেলার জাতীয় ছাত্রসমাজের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সমাবেশে বক্তারা আগামী ৭২ ঘন্টার মধ্যে রিমু হত্যার ঘটনায় জড়িত সকল আসামীকে গ্রেফতারের দাবি জানান। বক্তারা বলেন, রিমুর পরিবার অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করেছে। কিন্তু পুলিশ এখনো কাউকে গ্রেফতার করেনি। অথচ হত্যাকারীকে কলেজছাত্রী রিমুকে জোরপূর্বক মোটরসাইকেলে তুলে নিয়ে গিয়ে জলঢাকা উপজেলার রাজারহাটে পরিকল্পিত ভাবে মোটরসাইকেল থেকে ধাক্কা মেরে ফেলে দেয়। এতে গুরুত্বর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় রিমুর। উল্লেখ্য, গত সোমবার (১ মার্চ) দুপুরে নীলফামারী সদরের কচুকাটা ইউনিয়নের তালুক মানুষমারা গ্রামের বাড়ি থেকে টেঙ্গনমারী বাজারে কোচিং সেন্টারে টিউশন করাতে বের হন রুবাইয়া ইয়াসমিন রিমু। সেদিন কোচিং সেন্টারে না গিয়ে বন্ধু ফয়সালের সঙ্গে মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে জলঢাকাতে সড়ক দুর্ঘটনায় গুরুত্বও আহত হন। পরে আহত অবস্থায় রিমুকে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রিমুর অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে মারা যান। এ ঘটনায় জলঢাকা থানায় ফয়সাল আহমেদ ও তার বন্ধু রিজভীসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে রিমুর বাবা আবদুর রাজ্জাক একটি মামলা দায়ের করেন। করোনা পরিস্থিতির কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় রিমু গ্রামের বাড়ি নীলফামারীতে ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com